কালিগঞ্জে সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি, থানায় জিডি


ডেস্ক রিপোর্ট : কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন ব্যক্তিদের মোবাইলে সর্বহারা পার্টির পরিচয় দিয়ে চাঁদা দাবি করা হয়েছে। চাঁদা না দিলে পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেওয়ায় ভূক্তভোগী ব্যক্তিদের মধ্যে ৩ ব্যক্তি কালিগঞ্জ থানায় উপস্থিত হয়ে সাধারণ ডাইয়েরী করেছে।

তথ্য অনুসন্ধ্যানে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত ০১৮৫৫-৪৮৫৭৮০ নম্বর মোবাইল থেকে উপজেলার সোনাটিকারী গ্রামে সিরাজুল হকের ছেলে কাপড় ব্যবসায়ি মাহবুবুল হক, নলতা গ্রামের ব্যবসায়ি ইব্রাহীমের ছেলে হাবিবুল্লাহ একই গ্রামের সামছুর রহমানের ছেলে মাহবুবুর রহমানকে ঐ নাম্বার থেকে মোটা অংকের টাকা চাঁদা দাবী করা হয়। এছাড়াও আরো একাধিক ব্যক্তির নিকটে একই নাম্বার থেকে লক্ষ লক্ষ টাকা চাঁদা চেয়ে হুমকি দেওয়া হয়েছে। তবে এদের মধ্যে কিছু ব্যক্তি ইতিমধ্যে বিকাশের মাধ্যমে টাকা দিয়েছে বলে নাম প্রকাশ না করার শর্তে ভূক্তভোগিরা জানান। এঘটনায় থানায় এসে ভূক্তভোগি মাহবুবুল হক, হাবিবুল্লাহ ও মাহাবুবুর রহমান পৃথক পৃথকভাবে সাধরণ ডাইয়েরী করেছেন, থানার জিডি নং ৬৪৪, ৬৪৫, ৬৫০।
কালিগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ লস্কর জায়াদুল হকের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি বাইরে আছি বিষয়টি তদন্ত করে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Related posts