শোককে শক্তিতে পরিণত করাই নেতা-কর্মীদের কাজ -ডা. রুহুল হক এমপি


আমিনুর রহমান, চাম্পাফুল : জাতীয় শোক দিবস উপলক্ষে কালিগঞ্জ চাম্পাফুল ইউনিয়নের সাইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে বুধবার সকাল ১০ টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
চাম্পাফুল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মাদ আলীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৩ আসনের এম.পি, সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক। প্রধান অতিথি তার আলোচনায় উপস্থিত নেতাকর্মীদের শোককে শক্তিতে পরিণত করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। আর তার জন্য সাতক্ষীরা-৩ আসনের শেখ হাসিনার বাছাইকৃত প্রার্থীকে পুনরায় নির্বাচনের আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আসাদুর রহমান সেলিম, চাম্পাফুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মোড়ল, চাম্পাফুল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও চাম্পাফুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মতিয়ার রহমান, চাম্পাফুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ সিদ্দিক বিশ্বাস, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফিরোজ সাহরিয়ার, আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, বেলাল হোসেন প্রমুখ। সবশেষে দোয় ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ আবু সাঈদ।

Related posts