সাতক্ষীরায় ট্রাফিক সার্জেন্ট জাহিদের চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন


আসাদুজ্জামান : সাতক্ষীরায় ট্রাফিক সার্জেন্ট জাহিদুল ইসলামের চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় মাইক্রোবাস, প্রাইভেট ও মিনিট্রাক চালকরা শহরের মাইক্রো স্টান্ডে এ মানববন্ধন কর্মসুচি পালন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম, আব্দুল কুদ্দুস, রমজান আলি, নজরুল ইসলাম, কায়েস, আলি আকবর, আমিনুর রহমান, আনার আলি ও মেহেদী হাসান প্রমুখ।
বক্তরা বলেন, সাতক্ষীরায় ট্রাফিক সার্জেন্ট জাহিদুল ইসলাম জাহিদ যোগদান করার পর একের পর এক মাইক্রোবাস, প্রাইভেট ও মিনিট্রাক চালকদের হয়রানি করছে। মাসিক ৫শত টাকা চাঁদা দিয়েও তিনি গাড়ি রিকুইজেশনের নাম করে ড্রাইভারদের কাছ থেতে দুই থেকে তিন হাজার টাকা অতিরিক্ত চাঁদা আদায় করছেন। জাহিদুলের হাত থেকে রেহাই পাওয়ার জন্য সম্প্রতি সাতক্ষীরার ড্রাইভার চালকরা পুলিশের উদ্ধর্তন কতৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করার পর তিনি তাদের নানা ভাবে হুমকি দিচ্ছেন। এমনকি তিনি প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গীয়ে সাতক্ষীরায় ব্যাপক চাঁদাবাজি করছেন। সাতক্ষীরা চালকরা অনতিবিলম্বে সার্জেন্ট জাহিদকে অন্যত্র বদলিসহ তার শাস্তির জন্য পুলিশের উদ্ধর্তন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Related posts