সাতক্ষীরার শুভ অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমি কে’ প্রদর্শিত হবে কলকাতায়


নিজস্ব প্রতিবেদক : এটিএন বাংলায় প্রচারিত রিয়েলিটি শো ট্যালেন্ট হার্ন্ট খ্যাত সাতক্ষীরার ছেলে আর এস শুভ অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমি কে?’ কলকাতার মডেল এন মুভি আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব-২০১৭ ও দুই বাংলার যৌথ আয়োজিত ইনটকিজ শর্ট ফিল্ম কনটেস্ট-২০১৭ মনোনীত হয়েছে।
এ বিষয়ে অভিনেতা শুভ জানান, পরপর দু’টি প্রতিযোগিতায় চলচ্চিত্রটি মনোনীত হওয়ায় বেশ ভালো লাগছে। ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা থেকে বেরিয়েই প্রথম এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছিলাম। সেজন্য এই কাজটির প্রতি আমার আলাদা দরদ রয়েছে। আশা করছি আরো ভালো খবর পাবো।’ সবার দোয়া ভালবাসা ও সহযোগিতা পেলে অভিনয়ের মাধ্যমে নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে চায়।
‘আমি কে?’ প্রযোজনা করেছে মারজিয়া সুলতানা মিম। এটি পরিচালনা করেছেন তরুণ লেখক ও নির্মাতা বুলবুল মাসউদ এবং চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন বিজয় মাহমুদ। একটি শিশু তার নিজেকে খুঁজে পাওয়ার গল্প এটি।
চলচ্চিত্র টির জন্য একটি টাইটেল গান করা হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন এই সময়ের প্রতিভাবান শিল্পী মাজহারুল ইসলাম মাসুম। দেশের স্বনাম ধন্য যেকোন লেবেল কোম্পানির ইউটিউব চ্যানেলে শীঘ্রই গানটি রিলিজ দেওয়া হবে।

Related posts