কথিত জেলা রিপোর্টার্স ইউনিটির আরো ৩ নেতাকর্মীর পদত্যাগ


সংবাদ বিজ্ঞপ্তি: কথিত জেলা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদকের পদত্যাগের একদিন পরেই সংগঠনটির আরো তিন নেতাকর্মী স্বেচ্ছাই পদত্যাগ করেছেন। পদত্যাগকারীরা হলেন সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সদস্য সেলিম হায়দার, সদস্য এস.এম নাসির উদ্দিন।
রবিবার রাতে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে এস.এম নাসির উদ্দিন এবং মাসুদুর রহমান মাসুদ বলেন, ব্যাক্তিগত কারণে আমরা সংগঠন থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছি।
এদিকে অপর পদত্যাগকারী সেলিম হায়দার জানান, আমি কখনো জেলা রিপোর্টার্স ইউনিটির কোনো কর্মসূচিতে অংশগ্রহণ করি নাই। এবং আমি এ সংগঠনের সদস্য না। গতকাল পত্রিকায় জেলা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদকের পদত্যাগের ঘটনা প্রকাশ হওয়ার পর আমি বিভিন্ন মাধ্যম থেকে জানতে পারি আমিও এ সংগঠনের সদস্য। কিন্তু প্রকৃতপক্ষে আমি এ সংগঠনের সাথে কোনভাবে যুক্ত নই। জেলা রিপোর্টার্স ইউনিটি আমার নাম ব্যাবহার করে কোন অপকর্ম করলে আমি তার জন্য দায়ী নয়।
উল্লেখ্য, গত ১০ মার্চ সংগঠনটির দপ্তর সম্পাদক মাসুদ আলী সংগঠনের সাধারণ সম্পাদক এস কে কামরুল হাসানের বিরুদ্ধে জেলা রিপোর্টার্স ইউনিটের নাম ভাংগিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি, নারী ঘটিত কেলেংকারী, একক আধিপাত্য বিস্তার, সংগঠনের সঠিক হিসাব নিকাশ না দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ ওঠায় উক্ত সংগঠন ও পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।

Related posts

Leave a Comment