নিজেকে পাখি ভেবে মানুষের মাথায় মলত্যাগ !


রাস্তা দিয়ে যেতেই আচমকা এক পথচারীর মাথার ওপর কিছু একটা পড়ে। কিছুক্ষণ পরেই শেই ব্যক্তি বুঝতে পারলেন, ওপর থেকে তার গায়ে যা পড়েছে তা আসলে মানুষের মল। এক ব্যক্তি গাছের উপরে বসেই শৌচকর্ম সারছেন। এরপর যা ঘটল তা সত্যিই অভিনব।

খবর অনুযায়ী, স্পেনের অ্যালেবেসেটের বাসিন্দা এক ব্যক্তি হঠাতই গাছের উপর চড়ে বসেন। তার পর গাছের ওপর থেকেই পথচারীদের উপর মলমূত্র ত্যাগ করতে থাকেন। অভিযোগ, সেই সময় দুই জন পথচারীর উপর মলমূত্র ত্যাগ করেন তিনি। স্বাভাবিকভাবেই প্রবল ক্ষুব্ধ হন তারা।

ঘটনার খবর জানাজানি হতেই সেই এলাকায় আসে পুলিশ। পুলিশের দাবি, সেই এলাকায় তারা যখন পৌঁছান তখন দেখেন একদল যুবক গাছের নিচে দাঁড়িয়ে প্রবল চিৎকার করে যাচ্ছেন। কিন্তু তখনও স্বমহিমায় গাছের ওপর থেকে শৌচকর্ম সেরে যাচ্ছেন ওই ব্যক্তি।

তবে নাটক শেষ হয় কিছুক্ষণ পরেই। পুলিশ গাছে ওঠার আগেই সেই ব্যক্তি নিজেই গাছ থেকে নেমে পড়েন। জানা গেছে, সেই ব্যক্তিকে যখন উদ্ধার করা হয় তখন মদ্যপ অবস্থায় ছিলেন তিনি। তিনি ব্যক্তি মাদকের নেশাও করেছিলেন বলেও অনুমান করছে পুলিশ।

আপাতত তাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার নাম ও পরিচয় সম্পর্কে কিছু জানা যায়নি। জানা গেছে, নেশার ঘোরে সেই ব্যক্তি নিজেকে পাখি ভাবতে শুরু করেছিলেন। তার জেরেই এই কাণ্ড। তবে এতেই শেষ নয়। যে ব্যক্তিদের ওপর তিনি শৌচকর্ম করেন, তারাও তাকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন বদলা নেওয়ার জন্য।

Related posts