আশাশুনিতে আ. লীগ নেতার বাড়িতে ছাত্রলীগ নেতার হামলা, ভাংচুর


আসাদুজ্জামান: সাতক্ষীরার আশাশুনিতে ছাত্রলীগ নেতা-কর্মীরা এক আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মহিলাদের লাঞ্চিত করেছে। এসময় তারা একটি মোটর সাইকেলও ভাংচুর করেছে। মঙ্গলবার দুপুরে সন্ত্রাসী স্টাইলে উপজেলা আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যার বাড়িতে এ হামলা চালানো হয়।
উপজেলা আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যা জানান, তার ছেলের সাথে উপজেলা ছাত্রলীগের একটি গ্রুপের দ্বন্দ রয়েছে। এরই জের ধরে উপজেলা ছাত্রলীগের নব-গঠিত কমিটির সভাপতি আসমাউল হোসেনের নেতৃত্বে একদল নেতাকর্মীরা দুপুরে সন্ত্রাসী স্টাইলে তার বাড়িতে হামলা চালায়। এসময় তারা বাড়ির টিভি, ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র ও মালামাল ভাংচুর করে। স্ত্রী বাঁধা দিলে তাকেও লাঞ্চিত করা হয়। রফিকুল ইসলাম মোল্যা আরো জানান, বিষয়টি আশাশুনি থানা পুলিশ ও দলীয় নেতৃবৃন্দকে জানানো হয়েছে।
অপরদিকে, উপজেলা মোড়ে একই বাহিনী প্রতাপনগর ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী খালিদুর রহমান বাবুর মোটর সাইকেল ভাংচুর ও অপর একজনকে মারপিট করেছে। এসব ঘটনায় যেকোন মূহুর্তে অভ্যন্তরীন রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধতে পারে বলে জানা গেছে।
আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোস্তাফিজুর রহমান মারপিট ও মোটরসাইকেল ভাংচুরের বিষয়টি স্বীকার করে জানান, রফিকুল ইসলাম মোল্যার ছেলের সাথে ছাত্রলীগের বিবাদের কারণে এ ঘটনা ঘটেছে। তিনি বলেন, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। তিনি আরা জানান, এ ব্যাপারে থানায় এখনও পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts