বিনোদন

বহুতল ভবন থেকে ঝুলন্ত ফটোশ্যুট, বিপাকে মডেল

By Daily Satkhira

February 28, 2017

অনলাইন ডেস্ক: একটি ‘পারফেক্ট’ ফটোর জন্য মানুষ কী না করে! দুবাইয়ের ১,০০৪ ফুট উঁচু কায়ান টাওয়ার থেকে এক হাতে ঝুলে থেকে ফটোশ্যুট করেছিলেন রুশ মডেল ভিকি ওডিন্টকোভা। লক্ষ্য ছিল, ইনস্টাগ্রামে এমন ছবি পোস্ট করবেন, সক্কলের মাথা ঘুরে যাবে। তাই ২৩ বছরের মেয়েটি ওই বহুতল থেকে ঝুলে পড়েন। তাঁর এক হাত শুধু ওপর থেকে ধরেছিলেন তাঁর এক সহকারী।

বিপজ্জনক এই ফটোশ্যুটের ভিডিও ইনস্টাগ্রামে লাখো মানুষ দেখেছেন ঠিকই। কিন্তু কায়ান টাওয়ারের নির্মাতারা ওডিন্টকোভার এই স্টান্টবাজিতে মোটেই মোহিত নন। তাঁরা এক বিবৃতিতে জানিয়েছেন, কোনও সম্মতি ছাড়া বা নিরাপত্তার আদৌ কোনও ব্যবস্থা না নিয়ে ওই ফটোশ্যুট করা হয়েছে।

ওই মডেলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা ভাবছেন তাঁরা।

কায়ান টাওয়ারে এর আগেও বিপজ্জনক নানা খেলার আয়োজন হয়েছে। কিন্তু তা হয়েছে প্রশিক্ষণপ্রাপ্ত পেশাদারদের তদারকিতে। তা ছাড়া যাতে কোনও বিপদ না ঘটে, সেদিকেও নজর রাখা হয়েছিল। নির্মাতারা জানিয়েছেন, এই ঘটনায় পর নিজেদের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখবেন তাঁরা। ভবিষ্যতে আর যাতে এমন কিছু না ঘটে, সেদিকে নজর রাখা হবে।

ওডিন্টকোভা অবশ্য বলেছেন, এমন ফটোশ্যুট আবার করার ইচ্ছে নেই তাঁর। তবে তাঁর বক্তব্য, এমন বিপজ্জনক কাজের জন্য তাঁর ও তাঁর টিমের তিরস্কার নয়, ক্ষতিপূরণ প্রাপ্য।