বিনোদন

পূর্নিমার মহানুভবতা; সময় কাটালেন বৃদ্ধাশ্রমে

By Daily Satkhira

May 25, 2019

বিনোদন সংবাদ: গতকাল শুক্রবার রাজধানীর উত্তরার উত্তরখান এলাকার মৈনারটেক জিয়াবাকে অবস্থিত একটি বৃদ্ধাশ্রমে গেলেন গেলেন চিত্রনায়িকা পূর্ণিমা।বৈকাল স্কুলের পাশে অবস্থিত বৃদ্ধাআশ্রমটির নাম ‘আপন নিবাস বৃদ্ধাআশ্রম’। সেখানে থাকা মায়েদের জন্য খাবার নিয়ে গেছেন তিনি। তাদের সঙ্গে আলাপচারিতায় কাটান বেশ খানিটা সময়।

বৃদ্ধাশ্রমে থাকা মায়ের সঙ্গে সময় কাটানোর ২৫টি ছবি শনিবার নিজের ফেসবুক পোস্ট করেছেন নায়িকা। সে ছবিতে বৃদ্ধাশ্রমে বৃদ্ধাদের সঙ্গে হাস্যোজ্জল পূর্ণিমাকে দেখা যাচ্ছে। তাকে পেয়ে অসহায় মায়েরাও খুশিতে আত্মহারা। খানিক সময়ের জন্য যেন নিজের সন্তানকেই কাছে পেয়েছেন তারা।

জানা গেছ ‘আপন নিবাস বৃদ্ধাআশ্রম’ এ প্রায় ৫০ জন নারী বসবাস করছেন। তাদের কারও কারও শারীরিক সামর্থ্য নেই। আশ্রমই তাদের ভরসা।

সেই আশ্রমে নিজ হাতে খাবার রান্না করে নিয়ে গিয়েছিলেন পূর্ণিমা। তাদের সঙ্গে দারুণ কিছু সময় কাটিয়ে তাদের জন্য খাবার পরিবেশন করেন তিনি। খাওয়ার পর্ব শেষে পূর্ণিমা সুর মিলিয়ে গানও গেয়েছেন বৃদ্ধাদের সঙ্গে।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘বিষয়টি খুব আনন্দের ও আর তৃপ্তিদায়ক। এ আনন্দ ভাষায় প্রকাশ করতে পারছি না। তাদের সঙ্গে সময়টা কাটিয়ে এবং একবেলা খাওয়াতে পেরে আমার নিজের মনের মধ্যে একটা শান্তি অনুভব করছি।’

তিনি বলেন, এটা একটা সামাজিক দায়বদ্ধতা। এভাবে অসহায় বৃদ্ধাদের সময় দেয়া উচিত বলে মনে করি।