বিনোদন

অমিতাভ বচ্চনের নতুন লুকের ছবি ভাইরাল

By Daily Satkhira

June 23, 2019

বিনোদন সংবাদ: বয়স প্রায় ৭৫ ছুঁই ছুঁই। এরপরেও চরিত্রের খাতিরে নিজেকে ভেঙ্গে-গড়ে নতুন বেশে কাজ করছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। শনিবার ‘গুলাবো সিতাবো’ সিনেমার সেট থেকে তার নতুন লুকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। আর তাতেই পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম ভাসছে ভক্তদের প্রশংসায়।

জানা যায়, সম্প্রতি সুজিত সরকারের পরিচালনায় ‘গুলাবো সিতাবো’তে কাজ করছেন অমিতাভ বচ্চন। এই ছবিতে নিজের কাজ করার কথা জানিয়ে টুইটও করেছিলেন গত মঙ্গলবার। ওই টুইটে তিনি লেখেন, ‘একটি সিনেমা শেষ, আরেকটি শুরু। এর জন্য নতুন করে ভ্রমণ, নতুন জায়গা, নতুন শহর, নতুন ক্রু, নতুন গল্প এবং নতুন সহকর্মী। লক্ষ্ণৌয়ে আজ থেকে শুরু ‘গুলাবো সিতাবো’। আর লুক, কি আর বলবো!’

নতুন ছবিতে নিজের কাজের কথা জানিয়ে টুইটের মাত্র চারদিনের মাথায় তার নতুন লুকের ছবি পোস্ট করলেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, গুলাবো সিতাবোতে অমিতাভ বচ্চনের কৌতুকপূর্ণ চেহারা। তার পোস্ট করা ছবিতে দেখা যায়, অমিতাভের চোখে গোল ফ্রেমের চশমা, মুখ ভর্তি দাড়ি, গাঁয়ে ঢিলাঢালা পোশাক এবং মাথায় পেঁচানো কাপড়। উল্লেখ্য, বর্তমানে ভারতের লক্ষ্ণৌয়ে চলছে সুজিত সরকারের পরিচালনায় নতুন ছবি ‘গুলাবো সিতাবো’র শুটিং। ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা। আগামী বছর অর্থাৎ ২০২০ সালের ২৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।