খেলা

স্ত্রী-সন্তানকে নিয়ে ‘পিকনিক মুডে’ মাশরাফি

By Daily Satkhira

June 26, 2019

খেলার খবর: ক্রিকেট প্রেমীদের নজর এখন ইংল্যান্ডে। বিশ্বকাপ বলে কথা। অনেক সমর্থক মাশরাফি-সাকিবদের অনুপ্রেরণা যোগাতে এরই মধ্যে ইংল্যান্ডে পাড়ি জমিয়েছে।

এই তালিকায় রয়েছেন ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও। ম্যাচ চলাকালালীন গ্যালারিতে উপস্থিত থেকে বাংলাদেশ দলকে নিয়মিত উৎসাহ দিচ্ছেন তারা।

ইংল্যান্ড বিশ্বকাপের শুরু থেকে জাতীয় দলের সঙ্গে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী-সন্তানরা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন, নটিংহ্যাম কিংবা সাউদাম্পটন- জাতীয় দলের সঙ্গে থাকছেন তারা।

এরই ধারাবাহিকতায় সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে দেখা গেছে মাশরাফির স্ত্রী-সন্তানদের।

এখানেই শেষ নয়। সাউদাম্পটনে পরিবারের সদস্যদের নিয়ে ছোটখাটো একটা পিকনিকও সেরে ফেলেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। সেখানে ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে বেশ মজার সময় কাটিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ এই পেসার।

মঙ্গলবার (২৫ জুন) সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি।

ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুমির পোস্ট করা ছবিতে দেখা যায়, সবুজ ঘাসের উপর কাপড় বেছানো। সেখানে বসে রয়েছেন মাশরাফির পরিবারের সদস্যরা।

তাদের সামনে রাখা ছিল জুস, স্যান্ডউইচ ও বিভিন্ন রকম ফলমূল। দুই সন্তান ছাড়াও এ সময় তাদের সঙ্গে ছিলেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা।

প্রসঙ্গত, চলতি বিশ্বকাপে সাত ম্যাচে তিন জয়ে বাংলাদেশের পয়েন্ট সাত। পয়েন্ট টেবিলে অবস্থান পাঁচ নম্বরে। সেমিফাইনালে উঠতে হলে বাকি দুই ম্যাচ জেতা ছাড়া কোনো বিকল্প নেই টাইগারদের।

বাংলাদেশের পরবর্তী ম্যাচ ভারতের বিপক্ষে ২ জুলাই। বার্মিংহামের এজবাস্টনে মাশরাফিরা মুখোমুখি হবেন কোহলিদের।