বিনোদন

প্রতারণার মামলা, সোনাক্ষী সিনহার বাড়িতে পুলিশের হানা

By Daily Satkhira

July 12, 2019

বিনোদন সংবাদ: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার মুম্বাইয়ের বাড়িতে হানা দিয়েছে পুলিশ। একটি প্রতারণা মামলায় ফাঁসলেন ‘দাবাং’ খ্যাত অভিনেত্রী সোনাক্ষী।

জানা গেছে, দাবাং গার্লের বিরুদ্ধে প্রতারণা মামলার তদন্ত করতেই মোরাদাবাদ থানার পুলিশ তার বাড়িতে যায়।

গত বছর এক ইভেন্ট আয়োজক অভিযোগ করেছিলেন, বুকিংয়ের জন্য ২৪ লাখ টাকা নেওয়ার পরও শেষ মুহূর্তে দিল্লির একটি অনুষ্ঠানে যাবেন না বলে জানান অভিনেত্রী। মোরাদাবাদ পুলিশ স্টেশনে প্রতারণার অভিযোগে একটি এফআইআর দায়ের করেন তিনি।

ওই মামলায় সোনাক্ষী সিনহার জ বয়ান নিতেই বৃহস্পতিবার রাতে জুহু পুলিশের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে তার বাড়িতে যায় মোরাদাবাদ পুলিশ। তবে সে সময় বাড়িতে ছিলেন না শত্রুঘ্ন তনয়া। কয়েক ঘণ্টা অপেক্ষা করার পর পুলিশ চলে যায়।

আজ শুক্রবার (১২ জুলাই) ফের পুলিশ সোনাক্ষীর বাড়িতে যাবে বলে জানা গেছে।

তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন সোনাক্ষী সিনহার মুখপাত্র। তিনি বলেন, ‘অভিনেত্রী ৯ বছরের বলিউড ক্যারিয়ারে সততার সঙ্গে কাজ করেছেন। ওই ব্যক্তির অভিযোগ পুরোপুরি মিথ্যা। এটা সোনাক্ষীর ক্যারিয়ারে দাগ লাগানোর চেষ্টা ছাড়া আর কিছুই নয়। আমরা এই অভিযোগ মেনে নেব না। উনি খুবই পেশাদার অভিনেত্রী। আমরা যখন যার সঙ্গেই কাজ করেছি, সম্পূর্ণ সহায়তা করেছি। কারণ আমাদের কোনও কিছুই লুকানোর নেই।’ উল্লেখ্য, এই মুহূর্তে নতুন সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন সোনাক্ষী সিনহা। তার ঝুলিতে পরপর বেশ কয়েকটি ছবি রয়েছে। এর মধ্যে রয়েছে সালমান খানের ‘দাবাং ৩’, ‘খানদানি সাফাখানা’, ‘মিশন মঙ্গল’ ও ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’র মতো সিনেমা।