জাতীয়

স্কুলে বাচ্চাকে ভর্তির খোঁজ নিতে যাওয়া ম’কে ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা

By Daily Satkhira

July 21, 2019

দেশের খবর: রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নিহত নারীর পরিচয় শনাক্ত করেছেন তার ভাগিনা সৈয়দ নাসির উদ্দিন টিটু। তিনি মুঠোফোনে বলেন, নিহত ওই নারীর নাম তাসলিমা বেগম রেনু, বয়স আনুমানিক ৪০ বছর, তিনি মহাখালীর ৩৩/৩ জিপি জ ওয়ারলেস গেট থাকতেন। তার দুই ছেলে রয়েছে।

এর আগে তিনি স্কুলের পাশে আলী মোড় এলাকায় স্বামী তসলিম হোসেনের সঙ্গে থাকতেন। দুই বছর আগে পারিবারিক কলহের কারণে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে সন্তানদের নিয়ে মহাখালীতে থাকেন।

লক্ষ্মীপুর জেলার রায়পুরা থানার সোনাপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের মেয়ে রেনু।

ভাগিনা সৈয়দ নাসির উদ্দিন টিটু বলেন, শনিবার সকালে উত্তর বাড্ডার ওই স্কুলে গিয়েছিলেন সন্তানকে ভর্তি করার জন্য খোঁজ-খবর নিতে। আর সেখানে তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি ক্ষোভের সাথে বলেন, পুলিশ প্রশাসন থাকতে কিভাবে ওই এলাকার লোকজন তাকে পিটিয়ে হত্যা করা করল। আমি এর বিচার দাবি করি।

বাড্ডা থানার ওসি অপারেশন ইয়াসিন গাজী বলেন, প্রাথমিকভাবে শনাক্ত করেন নিহত হওয়া নারীর ভাগিনাসহ স্বজনরা। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রয়েছে।

উল্লেখ্য, শনিবার সকালে উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বাচ্চা চোর সন্দেহে ওই নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।