বিনোদন

মিতুকে নিয়ে শাকিবের ‘আগুন’ ছবির মহরত

By Daily Satkhira

July 29, 2019

বিনোদন সংবাদ: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘আগুন’। এ ছবিটির মাধ্যমে প্রথমবার জাহারা মিতুকে নিয়ে হাজির হচ্ছেন তিনি। ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। সোমবার মহরতের মাধ্য দিয়ে ‘আগুন’ ছবির আনুষ্ঠানিক যাত্রা শুরু হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা থোকন।

‘আগুন’ এর গল্প লিখছেন কমল সরকার। শুরুতে ছবির গল্প ছিল একরকম। পরবর্তীতে ছবির গল্প পরিবর্তন করা হয়েছে জানান নির্মাতা। ছবির শুরু দিকে খোকন জানিয়েছিলেন ছবিতে আমিন খান ও মৌসুমিকে দেখা যাবে। কিন্তু গল্পের পরিবর্তন আনার ফলে এ ছবিতে থাকছেন না তারা। শাকিব খান আর জাহারা মিতুকে নিয়েই আগুনের গল্প আবর্তিত হবে।

ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

আগামী ৩ আগস্ট থেকে ছবিটির শুরু হওয়ার কথা রয়েছে। ছবিটি বাংলাদেশ ছাড়াও চীনে গানের দৃশ্যধারণ করা হবে। এছাড়াও মহরতে ছবিটির বিস্তারিত বিষয়ে জানানো হবে বলেন জানান নির্মাতা।

ছবিটি প্রযোজনা করছেন প্রযোজক আরমান। মঙ্লবার (২৯ জুলাই) মহরতে অংশ নিবেন থ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান উপস্থিত ছাড়াও দেশ বরেণ্য অনেক ব্যক্তিবর্গ।