আন্তর্জাতিক

ভারতের বৃহত্তম কফি চেইনের প্রতিষ্ঠাতার মৃতদেহ উদ্ধার

By Daily Satkhira

July 31, 2019

বিদেশের খবর: নিখোঁজ হওয়ার দুইদিন পর ভারতের সবচেয়ে বড় কফি চেইন ‘ক্যাফে কফি ডে’ এর প্রতিষ্ঠাতা ও মালিক ভিজি সিদ্ধার্থের মরদেহ পাওয়া গেছে।

বুধবার ভোরে কর্ণাটকের উপকূলীয় শহর মেঙ্গালুরুর উল্লালের কাছে নেত্রাবতী নদীর পাড়ে তার মরদেহ পায় স্থানীয় মৎসজীবীরা। খবর এনডিটিভির।

শেষবারের মতো সিদ্ধার্থকে সোমবার রাতে দক্ষিণ কন্নড় জেলার কোট্টাপুরা এলাকার নেত্রবতীর ব্রিজের কাছে দেখা গিয়েছিল। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এস.এম.কৃষ্ণার জামাতা তিনি।

তার লেখা একটি চিঠি থেকে জানা গেছে, তার ওপর ‘ঋণদাতাদের চাপ ছিল’।

সিদ্ধার্থকে খুঁজতে, জাতীয় দুর্যোগ প্রতিক্রিয়া বাহিনী (এনডিআরএফ), কোস্টগার্ড, হোম গার্ড, ফায়ার ডিপার্টমেন্ট এবং উপকূলীয় পুলিশ সেতুর নিচে তল্লাশি চালায়। স্থানীয় জেলেরাও তল্লাশি কাজে যোগ দেয়।

সিদ্ধার্থ সোমবার বিকেলে বেঙ্গালুরু থেকে হাসান জেলার স্কলেশপুরে যাওয়ার জন্য বেরিয়েছিলেন। কিন্তু হঠাৎ তিনি তার ড্রাইভারকে মঙ্গলুরুতে যেতে বলেন।

পুলিশ জানিয়েছে, তিনি নেত্রবতী নদীর তীরে ব্রিজের কাছে গাড়ি থেকে নেমে যান এবং গাড়িচালককে বলেছিলেন তিনি একটু হেঁটে আসছেন।

দক্ষিণ কন্নড় জেলার প্রশাসক সেন্থিল শশীকান্ত সেন্থিল বলেছেন, সিদ্ধার্থ গাড়িচালককে সেখানেই তার জন্য অপেক্ষা করতে বলেছিলেন। কিন্তু দুই ঘণ্টা অতিবাহিত হওয়ার পরেও তিনি না ফেরায় তার গাড়িচালক পুলিশের সঙ্গে যোগাযোগ করে এবং তার নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশকে জানায়।

পুলিশ জানিয়েছে, গাড়িচালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিনিয়র কংগ্রেস নেতা ডি কে শিবকুমার বলেছেন, সিদ্ধার্থের নিখোঁজ হওয়া খুব সন্দেহজনক। এই মামলার তদন্ত করা উচিত।