বিনোদন

আড়াই বছর পর অভিনয়ে ফিরলেন সুজানা

By Daily Satkhira

August 02, 2019

বিনোদন সংবাদ: নিজের ফ্যাশন হাউজের ব্যবসা ও ব্যক্তিগত জীবন নিয়ে দেশ বিদেশে এতটাই ছোটাছুটির মধ্যে ছিলেন যে আড়াই বছর ধরে অভিনয় থেকে দূরে সরে ছিলেন সুজানা জাফর। দীর্ঘ বিরতি ভেঙে জনপ্রিয় এই তারকা আবার ফিরলেন নাটকে। সুজানা জানালেন, সর্বশেষ তিনি তার বন্ধু ইফতেখার আহমেদ ফাহমির পরিচালনায় একটি নাটকে কাজ করেছিলেন। আসন্ন ঈদুল আযহার জন্য নির্মিত নতুন দু’টি নাটকে দেখা যাবে তাকে।

নির্মাতা আবু হায়াত মাহমুদের পরিচালনায় একটি নাটকে সুজানার বিপরীতে অভিনয় করছেন চঞ্চল চোধুরী, অন্যটির নির্মাতা মাহমুদুর রহমান হিমি। সেখানে সুজানার নায়ক ইরফান সাজ্জাদ। দু’টি বেসরকারি টিভিতে আসন্ন ঈদে নাটক দুটি প্রচার হবে বলে জানিয়েছেন সুজানা।

সুজানা বলেন: ২-৩ এবং ৬ আগস্ট মাহমুদুর রহমান হিমির নাটকের শুটিং হবে, আর আবু হায়াত মাহমুদের নাটকের শুটিং ও ঈদের আগেই হবে।

তিনি বলেন, ব্যবসা প্রতিষ্ঠানের জন্য দুটো বছর অনেক প্রেসার গেছে। এতো চাপের মধ্যে ছিলাম যে কাজ করার সময় পাইনি। অনেকের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে পারিনি। তবে এর মাঝে বালাম ভাইয়ের সঙ্গে ‘হঠাৎ’ নামে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলাম।

নাটকে নিয়মিত হচ্ছেন কিনা এমন প্রশ্নে এই মডেল ও অভিনেত্রী বলেন, আমি যখন যে কাজটা করি খুব সিনসিয়ারলি করার চেষ্টা করি। একসঙ্গে একাধিক কাজে মনোযোগ দিতে পারিনা। এখন আমার ‘সুজানাস ক্লোজেট’ মোটামুটি সবাই চেনে জানে। কিছু কাস্টমার ফিক্সড হয়েছে। ঈদে অনেকগুলো কাজের অফার এসেছিল। ইফতেখার ফাহমিও আমাকে কাজে ডেকেছিল। তখন আমি ইউরোপে ছিলাম। সেজন্য ডেট মিলাতে পারিনি। বেছে বেছে এই দুটো কাজ করছি। মানহীন কাজ নয়, ঈদের পর ভালো কাজ পেলে আবার নিয়মিত নাটকে কাজ করবো।