জাতীয়

কলকাতায় বেপরোয়া গাড়ির চাপায় দুই বাংলাদেশি নিহত

By Daily Satkhira

August 18, 2019

বিদেশের খবর: ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় বেপরোয়া প্রাইভেট কারের চাপায় দুই বাংলাদেশি নিহত হয়েছে। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার রাত প্রায় ২টায় বৃষ্টি থেকে বাঁচতে রাস্তার ধারের ছাউনির নিচে দাঁড়িয়ে ছিলেন তিন বাংলাদেশি নাগরিক। সেই সময় একটি মার্সিডিজ বেঞ্জের সঙ্গে জাগুয়ার গাড়ির সংঘর্ষ ঘটে। এতে দুজন বাংলাদেশী নাগরিককে ধাক্কা মারে জাগুয়ার গাড়িটি। এতে নিহত হন ওই দু’জন।

গ্রেফতার করা হয়েছে জাগুয়ারের চালককে। ২২ বছরের আরসালান পারভেজ কলকাতার ধনাঢ্য পরিবারের সন্তান বলে জানা গিয়েছে। পুলিশসূত্রে খবর, দুর্ঘটনার পর সে পালিয়ে গিয়েছিল।

শুক্রবাররাতের এই দুর্ঘটনায় নিহতরা হলেন বছর ৩৫-এর কাজী মণিরুল আলম ও তানিয়া। তারা চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন বলে জানা গিয়েছে।

রাতের খাবার খেয়ে তারা হোটেলে ফিরতে গাড়ি ধরার জন্য অপেক্ষা করছিলেন ছাউনিতে। সেই সমযই ঘটে যায় দুর্ঘটনা। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। দুর্ঘটনায় জখম হন মার্সিডিজের চালক ও যাত্রীরাও। গ্রেপ্তার আরসালান পারভেজ প্রখ্যাত আরসালান রেস্তোরাঁ গোষ্ঠীর মালিকের ছেলে।