বিনোদন

১৫ বছর পর বড় পর্দায় অপি করিম

By Daily Satkhira

September 02, 2019

বিনোদন সংবাদ: চলচ্চিত্রে অভিনয় করেছিলেন ২০০৪ সালে। মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর ছবিতে অভিনয়ের পর কেটে গেছে ১৫ বছর। এ লম্বা সময়ে অনেক অফার পিছু নিলেও চলচ্চিত্রে অভিনয় করা হয়ে ওঠেনি। ২০১৮ সালের নভেম্বরে দ্বিতীয়বারের মতো চলচ্চিত্রের ক্যামেরার সামনে সামনে দাঁড়িয়েছিলেন অপি করিম। চলতি বছরের প্রথমভাগেই সে ছবিটির শুটিং শেষ করা হয়েছে। অপি করিম অভিনীত দ্বিতীয় ছবিটি হলো ‘ডেব্রি অব ডিজায়ার’। যৌথ প্রযোজনার এ ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রখ্যাত কথাসহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের ছোট গল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে ছবিটি চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটির পরিচালক কলকাতার ইন্দ্রনীল রায়।

এ ছবিতে অপির চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা। কলকাতা এবং ঢাকা মিলিয়ে ছবিটির শুটিং হয়েছে। বর্তমানে ছবিটির কারিগরি অংশের কাজ চলছে। ছবিটি আগামী বছরের মার্চে মুক্তি পাবে বলে প্রযেজনা সূত্রে জানা যায়।

অপি করিম বলেন, ‘এ ছবির গল্প এবং আমার অভিনীত চরিত্র, দুটোই ভালো লেগেছে। এছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। তার প্রচেষ্টায় এ ছবিতে সবাই ভালোভাবেই অভিনয় করেছেন। গল্পপ্রধান এই ছবিটি আশা করছি দর্শকের ভালো লাগবে।’