বিনোদন

মাসুদ রানা খুঁজতে গিয়ে নিরাপত্তাহীনতায় ফারিয়া, থানায় জিডি

By Daily Satkhira

September 04, 2019

বিনোদন সংবাদ: চ্যানেল আইয়ে প্রচারিত ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার বিচারক হয়েছিলেন শবনম ফারিয়া। এই প্রতিযোগিতার মাধ্যমে মাসুদ রানাকে খুঁজে পাওয়া যায়নি বরং নানা বিতর্ক তৈরি করেছে এই আয়োজন। এখন এই প্রতিযোগিতার জেরেই জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন শবনম ফারিয়া।

রাজধানীর পল্টন থানায় সাধারণ জিডি করেছেন এই অভিনেত্রী। জিডি নম্বর ১৮৮। বিষয়টি নিশ্চিত করেন পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হক। তিনি বলেন, জিডিটি প্রাথমিকভাবে যাচাই-বাছাই শেষে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে হস্তান্তর করা হয়েছে।

জিডিতে শবনম ফারিয়া অভিযোগ করেন: ৭ দিন আগে তিনি তার ফেসবুকে দেখতে পান আজেবাজে মন্তব্য। চারদিন পর মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামের একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’ অনুষ্ঠানের ছবি পোস্ট করে ও তার ফোন নম্বর ফেসবুকে দিয়ে দেয়।

এরপর থেকেই অপরিচিত অনেক নাম্বার থেকে শবনম ফারিয়ার কাছে ফোন আসতে থাকে। এমনকি ফোন করে তাকে নানা ধরনের হুমকিও দেওয়া হয়। এতে বেশ বিব্রতকর পরিস্থিতে পড়েন শবনম ফারিয়া। তার ফোন নাম্বার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় ভোগান্তি বেড়ে যায়। বিপাকে পড়েই থানায় জিডি করেন ফারিয়া।

এছাড়া তার ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রী তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সোশ্যাল মিডিয়ায় ছড়ানো বানোয়াট ও আবোলতাবোল পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেছেন।