রাজনীতি

সাময়িক অভিযান চমক সৃষ্টি করবে, সমাধান হবে না: মেনন

By Daily Satkhira

September 27, 2019

রাজনীতির খবর: দুর্নীতি বিরোধী অভিযান চমক সৃষ্টি করবে কিন্তু সমাধান করতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবে সাভার উপজেলা ওয়ার্কাস পার্টির সম্মেলন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, দুর্নীতির বিরুদ্ধে সাময়িক অভিয়ান চালিয়ে কোনো লাভ হবে না, আসলে সমসাময়িক ব্যবস্থাটাকে পরিবর্তন কররতে হবে।

তিনি বলেন, গত কয়েক দিন ধরে ক্যাসিনোর কাহিনী ও কোটি কোটি টাকার কাহিনীর উদঘাটন হচ্ছে। মনে হচ্ছে হঠাৎ ঝড় উঠে গেছে সবকিছু শুদ্ধ করছে। এটি ভালো, কিন্তু কয়েক দিনের শুদ্ধি অভিযান চালিয়ে দুর্নীতি বন্ধ হয় না। তাই চমক সৃষ্টি না করে সুশাসনের ভিত্তিতে লাগাতার এ অভিযান চালিয়ে যেতে হবে।

গত কয়েক দিন ক্যসিনোর প্রসঙ্গ টেনে তার নাম পত্র-পত্রিকায় ফলাও করে প্রচার করার ব্যাপারে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি বলেন, পত্র-পত্রিকার কর্মীরা মনে করে যে এটি একটি মুখরোচক খাদ্য। অতএব তারা এটিকেই ফলাও করে প্রচার করছেন।

তিনি বলেন, ক্লাবে জুয়া বহুদিন আগে থেকেই চলে আসতেছে। কিন্তু ক্যাসিনোটা সর্বশেষ ২০১৭ সাল অথবা ২০১৮ সাল থেকে শুরু হয়েছে। আসলে এখানে কাউকে দোষারোপ করে লাভ নেই। এই ব্যবস্থাকে পরিবর্তন করতে হবে।