খুলনা

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ শ্যামনগরের ৪ ব্যক্তির মৃত্যু : আহত ২৫

By Daily Satkhira

March 27, 2017

অপ্রতিম রহমান : খুলনার ডুমুরিয়া উপজেলার টিপনা নতুন রাস্তার মোড়ে রোববার বিকেল সোয়া ৪টায় একটি যাত্রিবাহী রিজার্ভ বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১০-১২ ফুট নিচে খাদে পড়ে ঘটনাস্থলে ২জন কলেজ ছাত্রসহ ৪ জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। বাসটি ফরিদপুর উড়াখান্দি মেলা থেকে সাতক্ষীরা জেলার শ্যামনগরে  ফিরে যাচ্ছিলো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়; রোববার বিকেলে একটি যাত্রিবাহী রিজার্ভ বাস (ঢাকা মেট্রো- ১১-০২০৪) ফরিদপুর উড়াখান্দি মেলা থেকে সাতক্ষীরার শ্যামনগরে ফিরে যাচ্ছিল। বাসটি ডুমুরিয়া উপজেলার টিপনা নতুন রাস্তা মোড়ে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ১০-১২ ফুট নিচেয় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২জন কলেজ ছাত্রসহ ৪ জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়।

ডুমুরিয়া হাসপাতালসূত্রে জানা যায়; এ পর্যন্ত  হাসপাতালে ভর্তি হওয়া ১৯ জনের ১৪জন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছে, ৪ জন চিকিৎসাধিন আছে এবং গুরুতর আহত ১ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হচ্ছে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার দেবদাস মন্ডল’র পুত্র মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের বিএ ২য় বর্ষের ছাত্র কৃষ্ণপদ ম-ল (২২), বিপ্লব সরদারের পুত্র লাল্টু সরদার (১৮), চিত্ত সরদারের পুত্র আব্দুল কাদের স্কুল এন্ড কলেজের এইসএসসি ২য় বর্ষের ছাত্র  রাজেশ সরদার (২১) এবং তুষার মিস্ত্রির পুত্র গোলক মিস্ত্রি (২৫) ঘটনাস্থলে মারা যান।

আহতরা হচ্ছে; তপন সরদার (৪০), আরতি ম-ল (৩৫), গোপাল ম-ল (৪০), সুজিত ম-ল (১৯), দেবাশিস ম-ল ( ২৫), পিযুষ কান্তি বাউলিয়া (৩৫), গৌরপদ  মিস্ত্রি (৬০), প্রকাশ মন্ডল (২০), পিন্টু সরদার (১৬), রবিন্দ্রনাথ বাউলিয়া (৫০), অরপিতা বাউলিয়া (১০), লিপিকা (৫০), পশুপতি মন্ডল (৫৫), প্রকাশ মন্ডল (৪০),  কেয়া রানী (১৫), জামিনী (৪০), মনিন্দ্র (১৭)।

বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার সময় একটি মোটর সাইকেল ঐ বাসে  ধাক্বা খেয়ে পাশে পড়ে যায়। তবে আরোহীদের কোন খবর পাওয়া যায়নি।