বিনোদন

সিনেমায় নতুন জুটি বাঁধছেন সিয়াম-মিম

By Daily Satkhira

October 02, 2019

বিনোদন সংবাদ: এই সময়ের জনপ্রিয় ও ব্যস্ত নায়ক সিয়াম আহমেদ। নায়িকাদের মধ্যেও সুসময় পার করছেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম। এবার এই দুই তারকাকে জুটি করে আসছে সিনেমা।

তরুণ নির্মাতা রায়হান রাফি ছবিটি পরিচালনা করবেন। সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত হলেও সিনেমার নাম ঠিক হয়নি। তবে জানা গেছে, চলতি মাসের ২৬ তারিখ থেকে ছবির শুটিং শুরু হবে।

নির্মাতা রায়হান রাফি জানান, গত রোববার রাতে মিম ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সিয়ামের সঙ্গে আলোচনা হয়েছে, এখনো চুক্তি হয়নি। তবে ছবিতে অভিনয়ের ব্যাপারে তিনি রাজি হয়েছেন।

‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবির পরিচালক রায়হান রাফি বলেন, ‘সিয়াম চিত্রনাট্যটি পড়ে কাজ করার ব্যাপারে মত দিয়েছেন। আগামী দু-এক দিনের মধ্যে চুক্তি হয়ে যাবেন এ নায়ক। সিয়ামও জানিয়েছেন ছবিটির ব্যাপারে আগ্রহী তিনি।

এদিকে প্রথমবারের মতো রায়হান রাফির পরিচালনায় সেপ্টেম্বর মাসের শেষ দিকে ‘পরান’ ছবির শুটিং শেষ করেছেন বিদ্যা সিনহা সাহা মিম। এই ছবিতে তার বিপরীতে আছে দুই নায়ক ইয়াশ রোহান ও শরিফুল রাজ। রাফির নতুন সিনেমাতেও চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন মিম। তিনি বলেন, ‘গত রোববার রাতে চুক্তি করেছি। রাফির পরিচালনায় প্রথম কাজ করলাম ‘পরান’ ছবিতে। দারুণ অভিজ্ঞতা হয়েছে। আশা করছি নতুন ছবিটিও ভাল হবে।’

ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফি বলেন, সীমান্তবর্তী অঞ্চলের একটি বাস্তব ঘটনাকে ঘিরে এই সিনেমার গল্প।