জাতীয়

ক্যাসিনো সম্রাটের একাধিক আস্তানায় একযোগে চলছে র‌্যাবের অভিযান

By Daily Satkhira

October 06, 2019

দেশের খবর: ক্যাসিনোবিরোধী অভিযান এখন তুঙ্গে। গ্রেফতার হয়েছেন ক্যাসিনো সম্রাট নামে খ্যাত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাট। এখন চলছে ঢাকায় সম্রাটের তিনটি বাসায় অভিযান।

বাসা তিনটি অবস্থিত মহাখালী, ধানমন্ডি ও শান্তিনগরে। এর মধ্যে মহাখালীর বাসাটিতে থাকেন সম্রাটের দ্বিতীয় স্ত্রী।

রোববার (৬ অক্টোবর) দুপুরে সম্রাটের শান্তিনগরের বাসায় অভিযান চালায় র‌্যাব-৩। এছাড়া র‍্যাব-২ অভিযান চালাচ্ছে সম্রাটের শান্তিনগর ও ধানমন্ডির বাসায়।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, সম্রাট গ্রেফতারের পর তাকে নিয়ে কাকরাইলে অভিযান চলছে। পাশাপাশি র‌্যাব-২ এর অধীনে মহাখালীতে তার স্ত্রীর বাসায় অভিযান চালানো হচ্ছে।

পাশাপাশি র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল বলেন, দুপুরে সম্রাটের নিয়ন্ত্রণাধীন শান্তিনগরের বাসায় অভিযান শুরু করে র‌্যাব।

প্রসঙ্গত, সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এরপর ধরা পড়েন রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জিকে শামীম। এ দুজনই অবৈধ আয়ের ভাগ দিতেন সম্রাটকে। রিমান্ডে তারা সম্রাটের নাম জানান। এরপর থেকেই গা ঢাঁকা দিয়ে ছিলেন সম্রাট। রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে আরমান নামে তার এক সহযোগীকেও আটক করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব।