আজকের সেরা

দেবহাটা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সজীব ফেনসিডিল পাচারকালে গ্রেপ্তার

By Daily Satkhira

October 23, 2019

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা সরকারি কেবিএ কলেজ ছাত্রলীগের সদ্য সভাপতি সজীবসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

পুলিশ বলছে, মঙ্গলবার সন্ধ্যায় মাদক পাচারকালে খুলনা থেকে আটক করে খালিশপুর থানা পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশের খালিশপুর থানার ওসি জানান, আবু নাসের হাসপাতাল এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে। আটককৃতরা হলেন কেবিএ কলেজ ছাত্রলীগের সদ্য সভাপতি উত্তর পারুলিয়া সেকেন্দ্রা গ্রামের আহাদ আলী গাজীর ছেলে সজীব হোসেন একই এলাকার মজিদ গাঈনের ছেলে ও কলেজ ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মাসুদ রানা এবং ছাত্রলীগ সদস্য আব্দুল গফুরের ছেলে মাহাবুবুর রহমান।

উল্লেখ্য যে, অবৈধ অর্থের বিনিময়ে চিহ্নিত মাদক সেবী ও মাদক ব্যবসায়ী সজীব হোসেনকে কিছুদিন আগে কেবিএ কলেজ ছাত্রলীগের সভাপতি করা হয়। তার কিছুদিন যেতে না যেতেই বেপরোয়া হয়ে ওঠা সভাপতি সজিব ফেনসিডিলসহ গ্রেপ্তার হয়েছে। ভারত থেকে অবৈধ পথে আনা মাদক দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দেয় ঐ চক্রের সদস্যরা।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি লোক মুখে শুনেছি। ঘটনার সত্যতা পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে খুলনা মেট্রোপলিটন পুলিশের খালিশপুর থানার ওসি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। মাদক ব্যবসায়ীদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার তাদেরকে আদালতে হাজির করা হলে আদালত জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ ঘটনা জানাজানি হওয়ার পর দেবহাটা  উপজেলার সচেতন মানুষদের অনেকেই বলেন, আটককৃদের জিজ্ঞাসাবাদ করা হলে বেরিয়ে আসবে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য।