সাতক্ষীরা

তলুইগাছা মাঠপাড়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

By Daily Satkhira

March 30, 2017

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা সদরের তলুইগাছা মাঠপাড়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে পশ্চিম পাড়া ১নং বাঁশদহা মাঠপাড়া ময়দানে প্রতি বছরের ন্যায় আলহাজ্ব ফজলুর রহমানের সভাপতিত্বে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা -০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম। যারা ধর্ম নিয়ে বিশৃঙ্খলা করে তারা ইসলাম ও জাতির শত্রু। সততা ও নিষ্ঠার সাথে সারা জীবন কাজ করেছি বলেই মানুষ আমাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছে। যারা আমাকে তাদের উন্নয়নে মহা মূল্যবান ভোট দিয়ে ঐ আসনে বসিয়েছেন। তাদের আশার প্রতিফলন ঘটিয়ে আমার নির্বাচনী এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমার চাওয়া পাওয়ার আর কিছুই নাই। আমি শুধু মানুষের ভালবাসা ও দোয়া চাই’।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন ও হাদিস থেকে তাফসির বয়ান করেন মাওলানা হারু-অর রশিদ সিদ্দিকী, দ্বিতীয় বক্তা হিসেবে ওয়াজ মাহফিলে  পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন ও হাদিস থেকে তাফসির বয়ান করেন মাওলানা আব্দুল্লাহ বিন হালিম, তৃতীয় বক্তা হিসেবে পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন ও হাদিস থেকে তাফসির বয়ান করেন মাওলানা শামছুল আলম ও চতুর্থ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাওলানা জাহিদুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জজকোর্টের অতিরিক্ত পিপি এড. আব্দুল লতিফ, সাংবাদিক মো. আব্দুল জলিল, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, বাঁশদহা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আব্দুল খালেক ও ইউপি সদস্য মো. আব্দুস সামাদ প্রমুখ।

ক্যাপশন : সাতক্ষীরা সদরের তলুইগাছা মাঠপাড়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মীর মোস্তাক আহমেদ রবি এমপি।