শ্যামনগর

শ্যামনগর কাশিমাড়ী যুবলীগের ০৭ নং ওয়ার্ড কমিটি গঠন

By daily satkhira

October 28, 2019

শ্যামনগর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ শ্যামনগর উপজেলার ০২ নং কাশিমাড়ী ইউনিয়ন শাখার ০৭ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ৬টায় কাশিমাড়ী ০৭ ও ০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা শামসুুর রহমান দুখীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ খোকন সানা, শ্রমিকলীগের সভাপতি সাহজাহান সানা, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শরিফুল ইসলাম বাবু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এসএম সাহাবুদ্দিন প্রমুখ।এসময় ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলীমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান জাহিদ, ইউনিয়ন যুবলীগের সদস্য জাকির হোসেন, তৈয়েবুর রহমান কারিকর, নাসির উদ্দীন, ইশার আলী, শফিকুল ইসলাম সরদার, আনিছুর রহমান গাজী, হযরত আলী, জুলফিকার হোসেন, নাজমুস সাদাত, আব্দুল হান্নান, ইস্রাফিল হোসেন, শিমুল হোসেন, অমিও কুমার রায় সহ যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

এসময় আওয়ামী যুবলীগ কাশিমাড়ী ইউনিয়ন শাখার আহবায়ক মোঃ খোকন সানা ও যুগ্ম আহবায়ক ডিএম আলমগীর হোসেন, আব্দুল ওহাব পিয়াদা, রেজাউল হক, ইমামতাজ মেহেদী, জাহিদুর রহমান জাহিদ, আব্দুল আলীম ও ডিএম আমিনুর রহমান যৌথ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ০৩ বছরের জন্য এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে মোঃ সেলিম রেজা সভাপতি ও মোঃ রাইসুল ইসলাম (রাজু) কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

প্রসঙ্গত, উক্ত ওয়ার্ডের পূর্বের কমিটির কোন সাংগঠনিক কার্যক্রম না থাকায় তা পূর্বেই বিলুপ্ত ঘোষণা করা হয় এবং মুক্তিযোদ্ধা শামসুর রহমান দুখীর নেতৃত্বে নতুন এই কমিটি গঠন করা হয়।