ভিন্ন স্বা‌দের খবর

নববধূর এই নাচ কেন দেখছে লাখ লাখ মানুষ! (ভিডিও)

By Daily Satkhira

April 02, 2017

অনলাইন ডেস্ক: ভারতে জমকালো এক বিয়ে হয়েছে কিছুদিন আগে। সেখানে নববধূর সঙ্গে সঙ্গীদের নাচের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ম্যাশেবলের খবর থেকে জানা যায়, হুট করেই ভিডিওটি ভাইরাল হওয়া শুরু করে গতকাল শুক্রবার থেকে। এরইমধ্যে ভিডিওটি ইউটিউবে দেখা হয়েছে ৭০ লাখেরও বেশিবার। প্রাক বিবাহ অনুষ্ঠানে আয়োজিত নাচগানের ভিডিওটিতে দেখা যায়, নববধূ বেশ কয়েকটি জনপ্রিয় হিন্দি গানের সংমিশ্রণে নাচছেন। প্রথমে নববধূ একা নাচলেও পরে তার বান্ধবীরা যোগ দেন তার সঙ্গে। এ সময় পরিবারের সদস্যরা নৃত্য পরিবেশন উপভোগ করেন।

গানগুলো ছিল, প্রেম রতন ধন পায়ো (ছবি: প্রেম রতন ধন পায়ো), ঘাগরা (ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি), দিওয়ানি-মাস্তানি (বাজিরাও মাস্তানি), জ্বালতে দিয়ে (প্রেম রতন ধন পায়ো), মানওয়া লাগে (দিলওয়ালে), ডাফলি ওয়ালে (স্টুডেন্ট অফ দ্য ইয়ার), রাধা (স্টুডেন্ট অফ দ্য ইয়ার), বান্নতি রাসাই ঘারি (তানু ওয়েডস মানু রিটার্ন), মে খানি বাবারি হোগি (তানু ওয়েডস মানু রিটার্ন), দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড (ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি), বালাম পিচকারি (ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি), ঢোল বাজে (গলিও কি রাসলীলা, রামলীলা), কই লাড়কি হ্যায় চাক ধুম ধুম (দিল তো পাগল হ্যায়), আজা মাহিবে (কাল হো না হো) প্রভৃতি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

https://www.youtube.com/watch?v=rB8HNDY2W_U