দেবহাটা

দেবহাটা উপজেলা আ. লীগের সম্মেলন সফল করতে বর্ধিত সভা অনুষ্ঠিত

By Daily Satkhira

November 22, 2019

কে এম রেজাউল করিম দেবহাটা ব্যুরো: আগামী ১ ডিসেম্বর দেবহাটা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় সখিপুর ইউনিয়ন পরিষদ হলরুমে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের সভাপতিত্বে সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনি, কোষাধ্যক্ষ ও সাবেক কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল হক, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. স ম গোলাম মোস্তফা প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুল হাই, শেখ মারুফ হোসেন, সহ-সভাপতি মোসলেহ উদ্দীন মুকুল, নজরুল ইসলাম, যুগ্ন সম্পাদক আজহারুল ইসলাম, আনারুল হক, শেখ মোনায়েম হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, আরশাদ আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিশ্বাস কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারন সম্পাদক বিধান চন্দ্র বর্মন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, সাধারন সম্পাদক আব্দুল হান্নান, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারন সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, উপজেলা আওয়ামীলীগের সদস্য দুলাল, মাহবুবুল হক ফয়জুল সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

পরে ২০১৩ সালে জামায়াত শিবিরের হাতে নিহত সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ আবু রায়হানের ৬ষ্ঠ শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ২০১৩ সালের সহিংসতায় নিহত শহীদ আলমগীর হোসেন বাকুম ও আব্দুল আজিজের রুহের মাগফেরাত কামনায়ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।