খেলা

আজ পরিবর্তন আসছে বাংলাদেশের একাদশে!

By Daily Satkhira

April 06, 2017

সিরিজ এবং সফরের শেষ ম্যাচে আজ শ্রীলঙ্কার ‍মুখোমুখি হবে মাশরাফি বিন মর্তুজার দল। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০টায় প্রেমাদাসা স্টেডিয়াম মাঠে নামবে টাইগাররা। আজকের ম্যাচটি মাশরাফির টি-টোয়েন্টি ক্যারিয়ারে

র শেষ ম্যাচ। আর ম্যাশের শেষটা জয় দিয়ে রাঙাতে মরিয়া সাকিব-তামিমরা। একটি পরিবর্তন নিয়ে একাদশ সাজাতে পারে বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে লঙ্কানদের কাছে ৬ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ। এছাড়া আজ জিতলে টেস্ট এবং ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও ১-১ ব্যবধানে ড্র হবে। তাই জয়ের সব চেষ্টায় করবে টিম-ম্যানেজমেন্টও। সেক্ষেত্রে আজ একাদশে একটি পরিবর্তন আসতে পারে। আবার গত ম্যাচের একাদশ দেখা যেতে পারে। অভিষিক্ত মো. সাইফুদ্দিন প্রথম ম্যাচে খারাপ করেনি। সেক্ষেত্রে তার খেলার সম্ভাবনা বেশি। তবে তাসকিনের বলে লঙ্কানরা সুবিধা পাওয়ায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলে একটি পরিবর্তন আসলেও আসতে পারে। আর তাহলে তাসকিনের জায়গায় দেখা যেতে পারে মেহেদি হাসান মিরাজকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা, মো. সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ অথবা মিরাজ।