খেলা

সাকিব-মোস্তাফিজের আঘাতে লণ্ডভণ্ড লঙ্কানরা ; শুরুতেই ৫ উইকেট শেষ

By Daily Satkhira

April 06, 2017

জয়ের প্রতিজ্ঞা নিয়ে আজ মাঠে নেমেছিল মাশরাফির সতীর্থরা। কাপ্তানের বিদায় ম্যাচ জয় উপহার দিবে, এমনটাই সংকল্প তাদের । সে লক্ষ্যে প্রথমে ব্যাট করে লঙ্কানদেন ১৭৭ রানের বিশাল টার্গেট দেয় বাংলাদেশ দল। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় স্বাগতিকরা। ইনিংসের প্রথম বলে চার মেরে রানের খাতা খুলেছিলেন কুশল পেরেরা। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি। সাকিবের দ্বিতীয় বলে বোল্ড হন বাঁহাতি এ ওপেনার। আর নিজের দ্বিতীয় ওভারে তুলে নেন দ্বিতীয় উইকেট। এরপরই মাহমুদউল্লাহর একটি মোস্তাফিজের এক ওভারে জোড়া উইকেট শিকারে এ প্রতিবেদন লেখা পর্যন্ত লঙ্কানদের সংগ্রহ ৮ উভারে ৫ উইকেট হারিয়ে ৫৯ রান।

ক্যারিয়ারের শেষ টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের কাপ্তান মাশরাফি বিন মতুর্জা। টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৬ রান করে সফরকারিরা। টাইগারদের পক্ষে ইমরুল ৩৬, সৌম্য ৩৪, সাব্বির ১৯, সাকিব ৩৮, মোসাদ্দেক ১৭ ও মুশফিক করেন ১৫ রান।

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামে দুই দল। খেলাটি সরাসরি সম্প্রচার করছে বিটিভি, চ্যানেল নাইন ও স্টার স্পোর্টস।