বিনোদন

শীতে জয়ার আকুতি!

By Daily Satkhira

December 25, 2019

বিনোদন সংবাদ: এক নামে দুই বাংলায় তার পরিচয়। গ্ল্যামার আর অভিনয় গুণে দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ওপার বাংলাতেও অভিনয়ের সুখ্যাতি ছড়িয়েছে। সেখানেও পেয়েছেন সম্মাননা। তিনি জয়া আহসান।

কলকাতায় আগামী ২৭ ডিসেম্বর জয়া অভিনীত চলচ্চিত্র ‘রবিবার’ মুক্তি পাচ্ছে। প্রথমবারের মতো সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি এই সিনেমায়। প্রচারণা নিয়ে এখন তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রচারণার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে নিয়মিত আপডেট দেন এই অভিনেত্রী। গত রাতে তিনি নতুন সোয়েটার পরা একাধিক ছবি পোস্ট করেছেন ইনস্ট্রাগামে। দেখা যাচ্ছে, পেস্ট রঙের ফুলহাতা সোয়েটার পরে আছেন জয়া। সঙ্গে নীল ডেনিম ও লং ব্ল্যাক বুট।

তবে সবচেয়ে বেশি আবেদন ছড়িয়েছে তার ক্যাপশনে। মার্কিন ব্যান্ড দ্য নেইবারহুডের ‘সোয়েটার ওয়েদার’ গানের চুম্বক অংশ তুলে দিয়েছেন ছবির শিরোনামে, যার কথায় কনকনে শীতে প্রিয় মানুষকে দুহাত দিয়ে আঁকড়ে ধরার আকুতি প্রকাশ পেয়েছে। বোঝাই যাচ্ছে, বেশ শীতকাতুরে এ অভিনেত্রী। তবে ছবিতে হাস্যোজ্জ্বল জয়া আহসান।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলো এরই মধ্যে ৪০ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে। ভালোবাসা ও আগুনের ইমোকন দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ভক্তরা।অনেকেই লিখেছেন, খুব সুন্দর লাগছে অভিনেত্রীকে। বলে রাখা দরকার, ইনস্টাগ্রামে জয়ার অনুসরণকারীর সংখ্যা ১৩ লাখ।

জনপ্রিয়তার দিক দিয়ে জয়া আহসান বাংলাদেশের অন্যতম শীর্ষ অভিনেত্রী। শুধু এপার বাংলা নয়, ওপার বাংলাতেও জয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। ‘ডুবসাঁতার’, ‘গেরিলা’, ‘দেবী’, ‘বিসর্জন’, ‘এক যে ছিল রাজা’, ‘কণ্ঠ’সহ দুই বাংলায় বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন জয়া। চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন গত বছর।