যশোর

বেনাপোলে কাভার্ডভ্যান থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২

By Daily Satkhira

January 03, 2020

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের বেনাপোল বন্দরের ২২ নং শেড কাঁচা মালের মাঠের প্রধান গেটের সামনে রাখা কাভার্ডভ্যান থেকে ৯২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ড্রাইভার আলমগীল (৪৭) ও হেলপার নেওয়াজ খান (৩২)কে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই পিন্টু লাল দাস,এসআই মাসুম,এএসআই আলমগীর হোসেন ও কনেস্টবল আইয়ুব আলী বেনাপোল বন্দরের কাঁচা মালের মাঠের প্রধান গেটের সামনে থেকে কাভার্ডভ্যানের কেবিনে অভিনব কায়দায় রাখা ৯২ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। আটককৃত মোঃ আলমগীর বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামের গোলাম রসূলের ছেলে ও নেওয়াজ খান পিরোজপুর জেলার সিংগোরিয়া গ্রামের মোঃ আলী খানের ছেলে ।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বন্দরের ২২নং শেডের প্রধান গেটের সামনে থেকে ঢাকা মেট্রো-ট-১৮-৯৯১৩ নাম্বারের একটি কাভার্ডভ্যানে অভিযান চালানো হয়। কাভার্ডভ্যানের ক্যাবিনের ভিতর অভিনব কায়দায় সাজানো ৯২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ড্রাইভার ও হেলপারকে আটক করতে সক্ষম হয়েছি এবং একজন পলাতক রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।