তালা

তালায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘ’র্ষে আ’হত ৭

By Daily Satkhira

January 22, 2020

তালা প্রতিনিধি: তালায় তেঁতুলিয়া গ্রামে জমির বসতবাড়ীর সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্য রক্তক্ষয়ী সংঘ’র্ষে সংঘটিত হয়েছে। এতে উভয় পক্ষের ৭ জন আ’হত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাৎধীন রয়েছে। আ’হতরা হচ্ছেন, এক পক্ষের মৃত আব্দুল কাদের আকুঞ্জীর ছেলে সোহরাব আকুঞ্জী (৫২) শরফুদ্দীন আকুঞ্জী (৫০) ও সাদিয়া সুলতানা (১২),অপর পক্ষের মধ্য রয়েছেন, মৃত জব্বার আকুঞ্জীর স্ত্রী সনেকা (৭৫) ও তার ছেলে জামাল আকুঞ্জী (৫০),আফাজ আকুঞ্জী (৪০),তোফাজ আকুঞ্জী (৩০)তাদের প্রত্যেকের মাথায় ও হাতে সেলাই দেওয়া হয়েছে।

মৃত কাদের আকুঞ্জীর পুত্র সোহরাব আকুঞ্জী জানান,মঙ্গলবার দুপরে আমাদের বসত বাড়ীতে জোরপূর্বক মৃত জব্বার আকুঞ্জীর ছেলে জামাল আকুঞ্জী (৫০),আফাজ আকুঞ্জী (৪০) ও তোফাজ আকুঞ্জী (৩০) আকস্মিক বাড়ীতে প্রবেশ করে লাগান গাছ-পালা কর্তন ও বাড়ী ভাংচু’র করতে থাকে। এক পর্যায়ে আমরা বাঁধা দিতে গেলে আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে লোহার রড,বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মা’রপিট করে তিনজনকে গুরুতর আ’হত করে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, আ’হতদের মধ্য উভয় পক্ষের চারজনের মাথায় কম বেশি সেলাই লেগেছে। তবে আ’হত সবাইকে চিকিৎসা দিয়ে ভর্তি নেয়া হয়েছে ।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারামারির ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত কারো পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।