বিনোদন

অপুর বাসায় নয় সন্ধ্যায় রংবাজ ছবির মহরতে যাচ্ছেন শাকিব

By Daily Satkhira

April 14, 2017

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় নয়, শাকিব খান যাবেন তার ছবির মহরত অনুষ্ঠানে। আজ শুক্রবার ‘রংবাজ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি এ তথ্য জানান।

তিনি জানান, সন্ধ্যায় রাজধানীর গুলশানের টপক্যাপি রেস্টুরেন্টে ছবিটির মহরত অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে শাকিবের সঙ্গে চিত্রনায়িকা বুবলীও থাকবেন।

ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান এখন আছেন রাজধানীর ল্যাব এইড হাসপাতালে। পেটে তীব্র ব্যাথা অনুভব হওয়ায় গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন ধরে তিনি লিভারের সমস্যায় ভুগছেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদের মতে, তিনি এখন কিছুটা সুস্থ, তবে তাকে অনেক নিয়ম মেনে চলতে হবে। তাকে আজ শুক্রবার বিকালেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

গতকাল বৃহস্পতিবার বিকালে ছেলেকে সঙ্গে নিয়ে শাকিব খানকে হাসপাতালে দেখতে যান তার স্ত্রী অপু বিশ্বাস। সেখানে ১৫ মিনিট ছিলেন তিনি। এর আগে দুপুরে তিনি মুঠোফোনে বলেন, ‘তার তো আগে থেকে লিভারের সমস্যা ছিল। সিঙ্গাপুর থেকে ডাক্তার বারবার তাকে অনিয়ম করতে নিষেধ করেছেন। কিছু খাওয়ার ব্যাপারে নিষেধ করেছেন। কিন্তু শাকিব তা একেবারেই মানছে না। গত ১০ মাস আমি ওর থেকে একদম দূরে ছিলাম। সবকিছু মিলিয়ে ওর খুব অনিয়ম হয়েছে। আশা করছি, সামনে সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।’

এদিকে গত বুধবার রাতে অপু বিশ্বাসের বাসায় যান শাকিব খান। সেখানে তিনি স্ত্রী ও ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে সময় কাটিয়েছেন।

গত মঙ্গলবার শাকিব খানের বন্ধু, চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন জয়ের কাছ থেকে জানা গেছে, আজ শুক্রবার দুপুরে শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাস আর ছেলে আব্রাহাম খান জয়কে নিজের বাসায় নিয়ে যাবেন। তবে এ ব্যাপারে শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত হয়েছে, তা জানা যায়নি। অপু বলেন, ‘আমি তো সব সময়ই ওর বাসায় যাই। কিন্তু এবারের যাওয়াটা একটু আলাদা হবে। যেহেতু পুরো ব্যাপারটা জানাজানি হয়েছে, তাই এখন একটু ঘটা করে যাওয়ার ব্যাপার আছে।’