আওয়ামী লীগ

তাপস ২৪ ঘণ্টায়, আতিক ৩দিনে পোস্টার সরাবেন

By Daily Satkhira

February 03, 2020

রাজনীতির খবর: ঢাকা সিটি কপোরেশনের নির্বাচনে প্রচার প্রচারণায় যে সব পোস্টার-ব্যানার রাজধানীর অলিগলিতে লাগানো হয়েছে তা সরিয়ে ফেলার আশ্বাস দিয়েছেন দুই নবনির্বাচিত মেয়র। আগামী ২৪ ঘন্টার মধ্যে সব নির্বাচনী পোস্টার-ব্যানার নামিয়ে ফেলার আশ্বাস দিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রবিবার (২ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীতে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

সবাইকে সঙ্গে নিয়ে আগামীর ঢাকা গড়ে তোলা হবে বলেও জানান তিনি। এদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম জানান উত্তরে আগামী তিন দিনের মধ্যে পোস্টার সরানো হবে। রবিরার সন্ধ্যায় রাজধানীর বনানীতে নির্বাচনের ফলাফল পরবর্তী প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

আতিকুল বলেন, আগামী ৩ দিনের মধ্যে উত্তরের পোস্টার সরানো হবে। লেমিনেটিং পোস্টারগুলো রিসাইকেল করা হবে। যারা রিসাইকেল করবে তারা জানিয়েছে পোস্টারগুলো থেকে কাগজ বের করে আনা হবে। আর পলিথিন রিসাইকেল করা হবে।

তিনি আরও বলেন, প্রয়াত উত্তরের মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করতে গুরুত্ব দেয়া হবে। এছাড়াও নতুন ১৮টি ওয়ার্ড নিয়েও কাজ করা হবে। অনেক চ্যালেঞ্জ আছে, সবাইকে নিয়ে মোকাবিলা করবো। এ সময় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেন, বিএনপি জয়ের জন্য নয়, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অংশ নিয়েছিল।