বিনোদন

‘প্রাইসলেস’ দিয়ে নাটকে মিথিলার নতুন জীবন শুরু

By Daily Satkhira

February 06, 2020

বিনোদন সংবাদ: রাফিয়াথ রশিদ মিথিলা, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল।অভিনয় আর মডেলিংয়ের পাশাপাশি উপস্থাপনায়ও করেছেন তিনি।

গত বছরের ৬ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন মিথিলা। আইনি পদ্ধতি ছোটখাট এক ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। এ বিয়ে তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে। রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

বিয়ের পরেই হানিমুন এবং মিথিলার পড়াশোনার জন্য সুইজারল্যান্ড যান নব দম্পত্তি। সেখানকার পর্ব শেষে আবার ফিরে গিয়েছেন যে যার কর্মক্ষেত্রে। এখন ব্যস্ত আছেন নিজের পড়াশোনা ও অফিস নিয়েও।

তবে শোবিজ থেকে একেবারে দূরে সরে যাননি তিনি। বিজয় দিবসে হৈ চৈ’র জন্য তানিম নূরের নির্দেশনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মিথিলা। কিছুদিন আগে দেখা গেছে একটি ফটোশুটে।

এবার ফিরলেন নাটকে। আসছে ভালোবাসা দিবসে মিথিলা তার ভক্ত দর্শকের জন্য একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রাইসলেস’।

এটি নির্মাণ করেছেন গৌতম কৈরী। রচনা করেছেন জাফরিন সাদিয়া৷ এনটিভিতে প্রচারের জন্য এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন মিথিলা।

এ নাটকটিতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মিথিলার ছোট বোন ইফফাত রশীদ মিশৌরীসহ আরও অনেকে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, ‘গৌতম কৈরীর সঙ্গে আগেও কাজ করেছি। অভিজ্ঞতা ভালো ছিলো। এবারের ‘প্রাইসলেস’ নাটকটির গল্প সুন্দর। এখানে আমাকে ত্রিশ বছর আগে ও পরের দুটি বয়সের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। প্রত্যাশা করি একটি ভালো নাটক হবে।’