বিনোদন

দর্শকের বিরক্তির কারণ হতে চান না মম

By Daily Satkhira

February 07, 2020

বিনোদন সংবাদ: অভিনেত্রী ও মডেল জাকিয়া বারী মম। ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী হয়ে মিডিয়াতে পথ চলা শুরু হয় তার। দর্শকদের সামনে বিভিন্ন সময় এই অভিনেত্রী বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন। সব চরিত্রে নিজেকে মানিয়ে নিয়েছেন নিজের মত করে। যে কারণে নির্মাতাদেরও আগ্রহ থাকে তাকে দিয়ে একটু ভিন্ন ধরনের চরিত্রগুলোতে অভিনয় করাতে।

নতুন বছরে কোনো ধারাবাহিক নাটকে নেই জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ধারাবাহিক নাটকে কাজ করছেন না বলেই জানান তিনি। এই সময়ে টিভি ধারাবাহিক নাটকে গল্পের ধারাবাহিকতা থাকে না বলে তিনি মনে করেন।

এ প্রসঙ্গে মম বলেন, ধারাবাহিক নাটকে যদি গল্পের ধারাবাহিকতা না থাকে তাহলে কাজ করবো কীভাবে? তাই আপাতত ধারাবাহিক নাটকের প্রস্তাব এলে বিনয়ের সঙ্গে না করে দিচ্ছি। যেমন-তেমন গল্পে কাজ করে দর্শকের বিরক্তির কারণ হতে চাই না।

মম এখন ব্যস্ত সময় পার করছেন একক নাটক নিয়ে। আসছে ভালোবাসা দিবসে তাকে কয়েকটি নাটকে দেখা যাবে। এদিকে ইংরেজি নতুন বছরে চঞ্চল চৌধুরীর সঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী।নাটকটির নাম ‘বক্কর এখন ব্যাংকার’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল আর একজন পুলিশ অফিসারের চরিত্রে মম। নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান বেলাল ও পরিচালনা করেছেন সকাল আহমেদ। এটি আগামী রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে।