কলারোয়া

সাতক্ষীরায় পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

By Daily Satkhira

February 08, 2020

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ২৫০ টি ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক কে আটক করেছে। আটক যুবকের নাম রাসেল (২০), সে কলারোয়ার ইলিশ পুরের মেসার সরদারের ছেলে।

সাতক্ষীরা সদর থানা সূত্র জানিয়েছে, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) এর দিকনির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন্স) বিপ্লব কান্তি মন্ডল, এএসআই জাকির হোসেন, এএসআই শাহানুর আলম ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় শুক্রবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝাউডাঙ্গা বাসস্টান্ডের সামনে অভিযান চালিয়ে ২৫০ টি ইয়াবা ট্যাবলেটসহ রাসেলকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, “মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”-এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা থানা পুলিশ নিরবচ্ছিন্নভাবে মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার রাতে ঝাউডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে ২৫০ টি ইয়াবা ট্যাবলেটসহ রাসেল নামক এক যুবককে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান আটককৃতের নামে মামলা রুজু প্রক্রিয়াধীন।