বিনোদন

শাকিব-বুবলী পাবনায়

By Daily Satkhira

April 18, 2017

বিনোদন ডেস্ক : সোমবার থেকে শুটিং শুরু হয়েছে শামীম আহমেদ রনী পরিচালিত ‘রংবাজ’ ছবির। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী। পাবনার বিভিন্ন লোকেশনে প্রথম দিনের শুটিংয়ে অংশগ্রহণ করেন তারা। এ বিষয়ে পরিচালক জানান, দারুণ কিছু লোকেশনে আমরা শুটিং করছি। দর্শক এত সুন্দর লোকেশন এর আগে কোনো বাংলা ছবিতে দেখেননি। আশা করছি, ভালো একটি কাজ উপহার দিতে পারব।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘এই ছবির কাজে রাজশাহী এসেছি। সেখান থেকে পাবনা এরপর নাটোরের গণভবনে শুটিং করব। শুটিং চলবে ২ মে পর্যন্ত।’ তিনি আরও বলেন, ‘যেহেতু এটি যৌথ প্রযোজনার ছবি, তাই বাংলাদেশ ও কলকাতায় এর শুটিং হবে। আর গানের দৃশ্যায়ন হবে সুইজারল্যান্ডে।’

বাংলাদেশের রূপরঙ চলচ্চিত্রের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস। বাংলাদেশে এটিই ভেঙ্কটেশ ফিল্মসের প্রথম প্রডাকশন। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন রজতাভ দত্ত, নূতন, সাদেক বাচ্চু, জাহিদ প্রমুখ।

উল্লেখ্য, শাকিব খান ও শবনম বুবলী এর আগে রাজু চৌধুরীর ‘শুটার’, শামীম আহমেদ রনীর ‘বসগিরি’ ও শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। এর মধ্যে ‘শুটার’ ও ‘বসগিরি’ ছবি দুটি ব্যবসাসফল হয়েছে। অন্যদিকে ‘অহংকার’ আছে মুক্তির অপোয়।

পহেলা বৈশাখ রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘রংবাজ’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। তখন বেশ অসুস্থ ছিলেন ছবির নায়ক-নায়িকা দুজনই। কিন্তু পেশার খাতিরে তাদের দেওয়া তারিখেই শুটিং করতে চলে যান পাবনা।