আওয়ামী লীগ

সাতক্ষীরা-৩ আসনের জনগণের প্রতি ডা. রুহুল হক এমপির আহবান

By Daily Satkhira

April 02, 2020

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা-৩ আসনের সংসদস সদস্য সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী প্রফেসর ডা. রুহুল হক তার নির্বাচনী এলাকা দেবহাটা, কালিগঞ্জ(আংশিক) এবং আশাশুনি উপজেলা জনগণের উদ্দেশ্যে তার অফিসিয়াল ফেসবুক আইডিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বর্তমান পরিস্থিতিতে বিশেষ আহ্বান জানিয়েছেন। পাঠকদের জন্য আহ্বানটি সম্পূর্ণ প্রকাশ করা হলো-

 

আসসালামু আলাইকুম, সুপ্রিয় দেবহাটা, কালিগঞ্জ, আশাশুনি উপজেলাবাসী। আপনারা জানেন করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশের এই কঠিন সময়ে সারাদেশের ন্যায় আমাদের দেবহাটা, কালিগঞ্জ ও আশাশুনি উপজেলার মেহনতী দিনমজুর, রিকশা ও ভ্যানচালক সহ নিম্ন আয়ের মানুষজন ক্ষতিগ্রস্থ হচ্ছে। ইনশাআল্লাহ এই বিপদের দিনে আমি আমার সর্বোচ্চ সামর্থ্য অনুযায়ী আপনাদের পাশে থাকব। দুশ্চিন্তার কোনো কারণ নাই। আপনারা শুধু মাননীয় প্রধনমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া নির্দেশনা মেনে চলুন।

আপনারা জানেন আমি ইতিমধ্যে তিন উপজেলাই বিভিন্ন জায়গায় খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সচেতনতামূলক উপকরণসমূহ প্রদান করেছি এবং ইনশাআল্লাহ আজ থেকে পর্যায়ক্রমে তিন উপজেলার সকল ইউনিয়নে বৃহৎ আকারে প্রদান কাজ শুরু হবে। আপনাদের যেন অসুবিধা না হয় তার জন্য প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যন, ওয়ার্ড মেম্বর ও আমাদের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ’সহ সকল অংগসংগঠনের নেতা কর্মীদেরকে নির্দেশ প্রদান করেছি দল-মত-নির্বিশেষে প্রাপ্ত ব্যক্তিদের নামের তালিকা প্রস্তুত করার জন্য। যেন কোন প্রাপ্য ব্যক্তি বাদ না যায়।

আমি সার্বক্ষনিক তিন উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ রাখছি আপনাদের এই দুর্যোগকালীন সময়ে খাদ্য ও চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে। বিচলিত হওয়ার কোনো কারণ নাই আমি আছি সর্বত্র আপনাদের পাশে। আপনাদের সুরক্ষা করাই আমার পবিত্র দায়িত্ব ও কর্তব্য।

সেই সাথে আমি সমাজের সকল বিত্তবানদের’কে সামর্থ্য অনুযায়ী নিজ নিজ এলাকার দুস্থ ও অসহায় মানুষের পাশে আর্থিক সাহায্য নিয়ে দাড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি।

👉🏻আবারো সকলের প্রতি অনুরোধ বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না, দয়া করে ঘরে থাকুন, নিজের, পরিবারের, সমাজের ও দেশের স্বার্থে। ইনশাল্লাহ সম্মিলিত ভাবে আমরা এই বিপদকে মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জয় করবো।

মহান আল্লাহ’তায়ালা আমদের সকলের সহায় হোন…….

★অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। সাতক্ষীরা -০৩