তালা

সামাজিক দূরত্ব বজায় না রাখায় তালায় ৭ জনকে জরিমানা

By Daily Satkhira

April 02, 2020

এসএম বাচ্চু, তালা: নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরার তালা উপজেলায় ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে, সচেতন ও সমাজিক দুরত্ব বজায় রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে সেনাবাহিনী, তালা ও পাটকেলঘাটা থানা পুলিশের টহল জোরদার করা হয়েছে। বৃহস্পতিবার (০২এপ্রিল) সেনাবাহিনী ও পুলিশ টহল দিচ্ছেন দিনব্যাপী। উক্ত সময় সমাজিক দুরত্ব না মানায় ৭ জনকে জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা যায়, কেউ যাতে অযথা ঘরের বাহিরে ঘোরাফেরা না করেন এ জন্য এ টহল জোরদার করা হয়। এছাড়া সামাজিক দূরত্ব না মানায় ৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন। সরকারি নিষেধ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৭ জনকে ৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য যে, উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের জনশূন্য হয়ে পড়েছে ব্যাস্ততম উপজেলা বাজারগুলো।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। বিশেষ প্রয়োজনে ছাড়া কেউ ঘরের বাহিরে বের হবেননা। বের হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে, নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া বাকী অন্যান্য দোকান পাট অধিকাংশই বন্ধ থাকবে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান থাকবে।