আজকের সেরা

সাতক্ষীরায় করোনায় কর্মহীন সাড়ে চারশ পরিবারে প্রতিদিন ‘ঘরে বসে আহার’

By Daily Satkhira

April 19, 2020

আসাদুজ্জামান: করোনা পরিস্থিতি মোকাবেলায় সাতক্ষীরায় কর্মহীন অসহায় ও দঃস্থ মানুষকে ঘরে রাখতে প্রতিদিন সাড়ে চার শ’র অধিক পরিবারের মাঝে দুপুরের খাদ্য বিতরণ করছে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সাতক্ষীরা ও জনপ্রিয় নিউজ পোর্টাল ডেইলি সাতক্ষীরা। সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ড ও সদর উপজেলার ৪টি ইউনিয়নে তারা এ খাদ্য বিতরণ করছেন।

‘ঘরে বসে আহার’ কর্মসূচি পরিদর্শনে সাতক্ষীরার বিজ্ঞ জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

Posted by Daily Satkhira on Friday, 17 April 2020

‘ঘরে বসে আহার’ নামের এই কর্মসূচি ইতিমধ্যে সকল সচেতন মানুষের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। অসংখ্য অসহায় ও দুস্থ পরিবারের পক্ষ থেকে এই কর্মসূচি অব্যাহত রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে।

আগামী ২৫ এপ্রিল পবিত্র রমজানের আগের দিন পর্যন্ত এই কর্মসূচি চলবে বলে জানিয়েছেন, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সাতক্ষীরার সাধারণ সম্পাদক ও ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমাস মাসুম। তিনি আরো জানান, রমজান মাসে তাদের নতুন কর্মসূচি গ্রহণ করা হবে। ইতিমধ্যে তার এই খাদ্য কর্মসুচিকে ধন্যবাদ জানিয়ে শহরের পলাশপোল এলাকায় যেখানে এই খাদ্য রান্না করা হয় সেই স্থান পরিদর্শন করেছেন, সাতক্ষীরা-১ (তালা+কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, সাতক্ষীরা জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ।