খেলা

অভিনেত্রী সাগরিকার সঙ্গে জহির খানের বাগদান

By Daily Satkhira

April 25, 2017

ডেস্ক: ভারতের জনপ্রিয় পেস বোলার জহির খান তার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন। ‘চ্যাক দে ইন্ডিয়া’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখা সাগরিকা গাটগেকে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকা জহির খান। বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে সোমবার বাগদান আংটি বদল করেন ভারতীয় এই পেসার। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জহির খান।

নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সাগরিকার সাথে এক ছবি পোষ্ট করেছেন জহির খান। ছবির ক্যাপশনে জহির খান লিখেছেন, ‘কখনোই স্ত্রীর পছন্দ নিয়ে হাসাহাসি করবেন না। আপনি তো তার পছন্দেরই একজন। আর গোটা জীবনের অংশ। বাগদান সাগরিকা গাটগে।’

অপরদিকে, সাগরিকা গাটগেও টুইট করে জানিয়েছেন এই খবর। সাগরিকা লিখেছেন, ‘সারাজীবনের সঙ্গী।’ ছবিতে সাগরিকার হাতে ছিল বাগদানের আংটি।

প্রসঙ্গত, বেশ কিছুদিন যাবত জহির খান ও সাগরিকা গাটগে’কে একসাথে বিভিন্ন প্রোগ্রামে অংশ নিতেন। এ নিয়ে অনেক আলোচনাও জন্মদেয়। ২০১৫ সালে ভারতের স্পিনার হরভজন সিং আভাস দেন জহির খান খুব তাড়াতাড়ি বিয়ে করতে যাচ্ছেন। সবশেষ যুবরাজ সিং ও হ্যাজেল কিচে’র বিয়েতেও দুজনকে একসাথে দেখা গিয়েছিল। তখনি ক্রিকেট এবং বলিউড পাড়ায় গুঞ্জন রটে অচিরেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

জহির খান চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লী ডেয়ারডেভিলসের নেতৃত্ব দিচ্ছেন। যদিও দিল্লির পয়েন্ট টেবিলে অবস্থান ভালো নয়, তবে নিজের বোলিংয়ে দারুণ ছন্দে আছেন জহির খান। ৩৮ বছর বয়সী দিল্লির এই পেসার গেল ম্যাচে আইপিএলে তার উইকেটের সেঞ্চুরি পূর্ণ করেছেন। ৯৫টি ম্যাচ খেলে ১০০ উইকেট নিয়েছেন তিনি। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানান ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। ২০১১ সালের আইসিসি বিশ্বকাপ বিজয়ী ভারতীয় দলের অন্যতম কারিগর ছিলেন জহির খান।