সাতক্ষীরা

সাতক্ষীরায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি অরুণ গ্রেপ্তার

By Daily Satkhira

April 19, 2020

ফয়জুল হক বাবু: সাতক্ষীরায় মাদক মামলায় যাবৎ জীবন সাজা প্রাপ্ত আসামী অরুন ঘোষ (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা ইউনিয়নের নবাতকাটি প্রাথমি বিদ্যালয় এলাকা থেকে পুলিশ পরিদর্শক (অপারেশন) বিপ্লব কান্তি মন্ডলের নেতৃতে সদর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ২৫ (পচিশ) বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী অরুণ ঘোষ ওরফে সাগর ওরফে সোহেল সাতক্ষীরা আলীপুর নাথপাড়া গ্রামের অজয় ঘোষের ছেলে। সে নিজেকে বিভিন্ন এলাকায় বিভিন্ন নাম পরিচয় দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করতো।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামন জানান, নিয়মিত ডিউটির অংশ হিসাবে সদর থানার বিভিন্ন এলাকার আইন-শৃঙ্খলা রক্ষা ও চেকপোস্ট ডিউটি পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) বিপ্লব কান্তি মন্ডলের নেতৃত্বে এসআই (নিঃ) মানিক কুমার সাহা, এএসআই (নিঃ) শাহানুর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ভোমরা ইউনিয়নের নবাতকাটি প্রাথমি বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি আরও জানান, গ্রেপ্তার কৃত আসামী অরুণ ঘোষ একাধিক মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী। তার বিরুদ্ধে যাবৎ জীবন সাজা, ০৫বছরের সাজা ও ০৩ বছরের সাজা প্রাপ্ত গ্রেফতারী পরোয়ানার রয়েছে। আসামীর বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় আরও একটি মাদক মামলা প্রক্রিয়াধীন।