বিনোদন

‘কাকাবাবু’ সিরিজের দ্বিতীয় ছবিতে মিম

By Daily Satkhira

April 25, 2017

ডেস্ক: সৃজিত মুখার্জির ‘কাকাবাবু’ সিরিজের দ্বিতীয় ছবিতে দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে। ১৫ মে ছবির শুটিং শুরু হচ্ছে। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘পাহাড় চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে এতে প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে মিমকে।

ছবিতে আরো আছেন যীশু সেনগুপ্ত ও বাংলাদেশের ফেরদৌস। পুরো ছবির শুটিং হবে সুইজারল্যান্ডে। ২০১৩ সালে ‘কাকাবাবু’ সিরিজের প্রথম ছবি ‘মিশর রহস্য’ মুক্তি পায়।

কলকাতা থেকে মিম বলেন, ‘২২ এপ্রিল এসেছি। একটা বড় মিশন নিয়েই আসা। মিশনটা শেষ পর্যন্ত সফল হলো। এখন ঘটা করে সবাইকে বলা যায়। আগামী এক বছর আমি বড় বড় পরিচালক ও অভিনেতাদের সঙ্গে কাজ করতে যাচ্ছি। এটা অনেক বড় সৌভাগ্যের। আর এ সুযোগগুলো করে দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আমি প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ ভাইয়ের কাছে কৃতজ্ঞ। তার মাধ্যমেই এত বছরের অপেক্ষার পালা শেষ হলো। অবশ্যই এবার নতুন এক মিমকে পাওয়া যাবে।’

‘পাহাড় চূড়ায় আতঙ্ক’ ছবি শেষ হলেই শুরু হবে রবি কিনাগির ‘ওলটপালট’। এতে মিমের নায়ক সোহম চক্রবর্তী। তারপরই দেখা যাবে জিতের বিপরীতে বাবা যাদবের নাম ঠিক না হওয়া আরেকটি ছবিতে। আগামী বছরের শুরুতে মিম অভিনয় করবেন দেবের বিপরীতে, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। তাহলে বলতেই হচ্ছে সফল হতে যাচ্ছে বিদ্যা সিনহা মিম’র কলকাতা মিশন।