লাইফস্টাইল

বিভিন্ন পদে তরুণরা চাকরির সুযোগ পাচ্ছেন ব্র্যাকে

By Daily Satkhira

April 26, 2017

বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘ট্রেইনার, আইডিপি’ এবং ‘জুনিয়র সেক্টর স্পেশালিস্ট, সিইপি’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ট্রেইনার, আইডিপি যেকোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের প্রতিটি ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। পাশাপাশি কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় জ্ঞানসম্পন্ন এবং যোগাযোগে দক্ষ হতে হবে।

জুনিয়র সেক্টর স্পেশালিস্ট, সিইপি যেকোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের প্রতিটি ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। পাশাপাশি কমপক্ষে এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। লিঙ্গ সমতা, নারী বেকারত্ব, মানবাধিকার এবং সাম্প্রদায়িক সংহতি সম্পর্কিত বিষয়ে ধারণা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। এ ছাড়া প্রার্থীরা জীবনবৃত্তান্ত ই-মেইল করার মাধ্যমেও আবেদন করতে পারবেন। ই-মেইল করার ঠিকানা ‘resume@brac.net’। আবেদন করার সুযোগ থাকছে ৫ মে, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম