খুলনা

শশুর বাড়িতে বেড়াতে গিয়ে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল জামাই

By Daily Satkhira

May 02, 2020

খুলনা ডেস্ক: খুলনার আড়ংঘাটায় ৩য় শ্রেণির এক ছাত্রী (৯) ধর্ষণের শিকার হয়েছে। গুরুত্বর অবস্থায় ওই ছাত্রী এখন খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে।

শুক্রবার (০১ মে) দুপুর ১২ টার দিকে মহানগরীর আড়ংঘাটা থানার দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার মেয়েটি আড়ংঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী। তারা বারা একজন ভ্যান চালক।

ওই ছাত্রীর বাবা জনান, আজ দুপুর ১২ টায় তাদের বাড়ির পাশের একটি বাড়িতে মোঃ আকতার হোসেন (৪৫) নামের এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছে। মেয়ে সকলের সামনে তার নাম বলেছে। আকতার হোসেন তার শশুর বাড়িতে এসেছেন। তিনি শশুর বাড়িতে বিল্ডি করেছেন। প্রায় এখানেই থাকেন।

জানা গেছে, অভিযুক্ত আকতার হোসেন বাগেরহাটে জেলার পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট অফিসার। কচুয়া ও চিতলমারী উপজেলার দায়িত্বে আছেন। তার গ্রামের বাড়ী সাতক্ষীরায়। আড়ংঘাটার দক্ষিণপাড়া গ্রামে তার শশুর বাড়ি।

আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম বলেন, ধর্ষণের ঘটনা জানতে পেরেছি। মেয়েটি বর্তমানের খুমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে। তাদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। আমরা মেয়েটির খোঁজ খবর নিচ্ছি। তাদের আইনগত সকল সহযোগীতা করা হবে।