শ্যামনগর

কাশিমাড়ীতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষকে কুপিয়ে জখম

By daily satkhira

June 07, 2020

শ্যামনগর প্রতিনিধি: নারিকেল গাছের পাতা ছাড়া কে কেন্দ্র করে শ্যামনগর কাশিমাড়ী প্রতিপক্ষের দায়ের কোপে এক ব্যক্তি রক্তাক্ত জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী নতুনবাজার এলাকায়। রক্তাক্ত জখম হওয়া ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম। সে পেশায় একজন ঘড়ি মেরামতকারি ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে বাড়ির পাশের নারকেল গাছের ঝুলে থাকা একটি পাতা ছেড়াকে কে কেন্দ্র করে পার্শ্ববর্তী মোফাজ্জেল তোফাজ্জেল সহোদর ভাইয়ের সাথে ঘড়ির মেকানিক জাহাঙ্গীর আলমের বাকবিতন্ডা হয়। উভয় পক্ষের মধ্যে কাটাকাটি ও বাকবিতণ্ডার এর এক পরযায়ে সংঘর্ষ বাধে।

সহোদর ভাই মোফাজ্জেল, তোফাজ্জল সহ আরো ৪/৫ জন পূর্ব পরিকল্পিত ভাবে জমিজমা সংক্রান্ত জের ধরে ধারাল দা, লাঠি, লোহার রড সহ অস্ত্রশস্ত্র নিয়ে নিরীহ ঘড়ির মিস্ত্রি জাহাঙ্গীর আলম সহ তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে ধারালো দায়ের কোপে জাহাঙ্গীর আলমের মাথা ফেটে যায়। এবং তার স্ত্রী ও বোন, ও সন্তানের আহত হয়। এই ঘটনায় স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা কমপ্লেক্সে পাঠায়। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।