বিনোদন

কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? ভাইরাল ভিডিও

By Daily Satkhira

April 30, 2017

বিনোদন ডেস্ক : ভারতের সবচেয়ে ব্যয়বহুল ছবি বাহুবলি ২ ! এই ছবি দু’বছর ধরে একটা প্রশ্নের উত্তরই বহন করে চলেছে ৷ যা নিয়ে গোটা দেশ মুখর ৷ কাটাপ্পা কেন মারল বাহুবলিকে ? দু’বছর ধরে এই নিয়ে নানা রকম ইন্টারনেট ট্রোলও হয়েছে ৷ শেষমেশ শুক্রবার মুক্তি পেয়েছে বাহুবলি ২ ৷ আর সঙ্গে সঙ্গেই এই প্রশ্ন ফের ছড়িয়ে পড়েছে৷

তবে মানুষের মুখের পাশাপাশি গোটা সোশ্যাল নেটওয়ার্কিং সাইট, হোয়াটসঅ্যাপ, সব জায়গাতেই নানা রকম ভাবে বলা হচ্ছে কাটাপ্পা রহস্যকে ৷ তবে ইতি মধ্যেই ফেসবুকে ফাঁস হয়ে গেল বাহুবলি ২-এর আসল ট্যুইস্ট ৷ ফেসবুকে রীতিমতো ছবির দৃশ্য শেয়ার করে, স্পষ্টই জানিয়ে দেওয়া হল কাটাপ্পা কেন মারল বাহুবলিকে !

২০১৫ সালে যখন বাহুবলীর প্রথম ভাগ সিনেমা হলে মুক্তি পেয়েছিল তখন দর্শকদের মধ্যে সেভাবে উত্তেজনা ছিল না। সিনেমা মুক্তি পাওয়ার পরে ধীরে ধীরে আগ্রহ বাড়তে থাকে এবং পরে তা গণ উন্মাদনায় পরিণত হয়।

এবং প্রথম ভাগের শেষ দৃশ্যে সেনাপতি কাটাপ্পা পিছন থেকে বাহুবলীকে তলোয়ার ঢুকিয়ে খুন করার দৃশ্য ভারতীয় সিনেমার ইতিহাসে সেরা দৃশ্যগুলির মধ্যে চিরকালীন স্থান পেয়ে গিয়েছে।

ক্লাইম্যাক্সে শুধু একটি প্রশ্ন রেখে সিনেমাটি শেষ করা হয়। কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? এই প্রশ্নের উত্তর পেতে গত দুই বছর ধরে আসমুদ্র হিমাচল অপেক্ষা করে রয়েছে। এদিন সেই বহুপ্রতীক্ষিত উত্তর জানাতে মুক্তি পেয়েছে এসএস রাজামৌলী পরিচালিত বাহুবলী দ্য কনক্লুশন। তবে এত বড় একটি সিনেমা মুক্তির আগে পরে বিতর্ক থাকবে না তা আবার হয় নাকি।

ইতিমধ্যে স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তাতে বাহুবলী ২ এর একটি দৃশ্য রয়েছে। তাতে জানা গিয়েছে, কেন কাটাপ্পা খুন করল বাহুবলীকে।

দৃশ্য অনুযায়ী, মহারাজ বল্লালদেব বাহুবলীকে মারার জন্য কাটাপ্পাকে আদেশ দেন। তা শুনে কাটাপ্পা রাজমাতা শিবাগামীকে বলেন, মহারাজকে এই কাজ করতে মানা করুন। এই পাপ কাজ তিনি করতে পারবেন না। শিবাগামীকে কাটাপ্পা জিজ্ঞাসা করেন, এই কাজে তাঁর সম্মতি রয়েছে কিনা। তা শুনে রাজমাতা বলেন, বাহুবলীকে মরতে হবে। অর্থাৎ তাঁর সম্মতি রয়েছে। তা শুনে নিজের তলোয়ার বের করে কাটাপ্পা রাজমাতা শিবাগামীকে বলেন তাঁর মুণ্ডচ্ছেদ করে দিতে। কারণ এই কাজ তিনি করতে পারবেন না। কাটাপ্পার কথা শুনে শিবাগামী বলেন, কাটাপ্পা এই কাজ না করলে তিনি বাহুবলীকে মারবেন। যা শুনে কাটাপ্পা বলেন, না রাজমাতা এই পাপ কাজ আপনি করবেন না। আমি প্রয়োজনে এই কাজ করব। কারণ যুগ যুগ ধরে কাটাপ্পার পরিবার মাহিশমতীর রাজ সিংহাসনে বসা ব্যক্তির দাসত্ব করে আসছে। ফলে রাজমাতার আদেশ তিনি ফেলতে পারবেন না। এবং অগত্যা কাটাপ্পাকে খুন করতে হয় বাহুবলীকে।