আজকের সেরা

সাতক্ষীরায় স্বাস্হ্য কর্মকর্তা ও ব্যাংক কর্মকর্তাসহ আরও ৯ জন করোনা আক্রান্ত

By Daily Satkhira

June 27, 2020

ডেস্ক রিপোর্ট : গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ১৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও শ্যামনগর কৃষি ব্যাংকের এক কর্মকর্তাও আছেন।

শনিবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়রে (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে পাওয়া নমুনা রিপোর্ট ৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

করোনা আক্রান্তদের তালিকা এখানে সংযুক্ত করা হলো-

আক্রান্তরা হলেন, শ্যামনগর কৃষি ব্যাংকের কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. হাইকুল ইসলাম, কালিগঞ্জের গণপতি এলাকার মিসেস ফাতিমা, নলতার জাহিদুর রহমান, কৃষ্ণনগর এলাকার তাপস মন্ডল, নারায়ন পুর এলাকার সিরাজুল ইসলাম, শহরের পলাশপোল এলাকার কাজি শরিফুল ইসলাম ও মুনজিতপুরের শেখ জাহাঙ্গীর আলম।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এনিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ১৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেনএবং ১ জনের মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।